adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির বিয়ে ‘মাফিয়াদের স্বর্গরাজ্যে

MESIস্পোর্টস ডেস্ক : প্রায় নয় বছরের ঘরনি প্রেমিকা আন্তোনেল্লা রোকুজ্জোকে আর্জেন্টিনার রোজারিও শহরে আনুষ্ঠানিকভাবে বিয়ে করতে যাচ্ছেন লিওনেল মেসি। আগামীকাল ৩০ জুনের এ বিয়ে উপলক্ষে রোজারিওতেও আগে থেকেই উন্মাদনা শুরু হয়ে গেছে। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে রোজারিওকে। শহরের সিটি সেন্টার ক্যাসিনো হোটেল কমপ্লেক্সে তাদের বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
আর যে বিলাসবহুল হোটেলে এই বিয়ের অনুষ্ঠান হতে যাচ্ছে, তার চারদিক ঘিরে রয়েছে অপরাধের সা¤্রাজ্য। আর্জেন্টিনার কুখ্যাত ড্রাগ মাফিয়া চক্র 'লস মনোস' যে সা¤্রাজ্য চালায়। যেখানে দারিদ্র, ড্রাগ, রাহাজানি, খুন এসব খুব পরিচিত শব্দ!
যদিও বিশ্বের সবচেয়ে যেকোন দামি শহরের কোন নামি হোটেলে বিয়ের আসর বসাতে পারতেন মেসি। কিন্তু সব জেনেবুঝেও কেন এমন জায়গায় বিয়ে করছেন মেসি? এমন প্রশ্নের কোনো নির্দিষ্ট কারণ মেসির কাছ থেকে পাওয়া যায়নি। তবে রোজারিও শহরেই মেসি ও রোকুজ্জোর প্রথম সাক্ষাৎ হয়েছিল। তারপর ১৩ বছর বয়সে আর্জেন্টিনা ছেড়ে বার্সেলোনায় চলে আসেন মেসি। আট বছর আগে দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। ২০১০-এ রোকুজ্জোও চলে আসেন স্পেনে। বার্সেলোনায় দু’জন থাকতে শুরু করেন একসঙ্গে। এখন দুই সন্তানের বাবা-মা হয়েছেন তারা। জানা যায়, মেসির বিয়েতে আমন্ত্রিত অতিথিদের বিশ্বের সেরা সেরা ফুটবলার, গায়িকা, অভিনেতা থেকে শুরু করে নামিদামি তারকারা রয়েছেন। তাই এই বিয়েকে ঘিরে উদ্বিগ্ন নিরাপত্তারক্ষীরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া