adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোহলি-কুম্বলেকে নিয়ে মজার কার্টুন ভাইরাল!

KOHLIস্পাের্টস ডেস্ক : কোহলি, কুম্বলের দ্বৈরথ যেন মিটেও মেটার নয়। কুম্বলে ইস্তফাপত্র পাঠিয়ে দেওয়ার পরেও কোচ-বিতর্ক তাড়া করছে বিরাট কোহলিকে। দেশের ক্রিকেট বোদ্ধারা কোহলিকেই কাঠগড়ায় তুলেছেন। কোহলি-কুম্বলের এই দ্বৈরথ নিয়েই এবার মজাদার বিজ্ঞাপন বানালো ডেয়ারি সংস্থা আমুল।

এমনিতেই সাম্প্রতিক ঘটনা নিয়ে বিজ্ঞাপনী কার্টুন দেখতে পাওয়া যায় আমূলের বিজ্ঞাপনে। এবার তাঁদের নজরে ভারতের ক্যাপ্টেন-কোচ বিবাদ।  

টুইটারে আমুল যে বিজ্ঞাপনী কার্টুন পোস্ট করেছে, তার শিরোনাম দেওয়া হয়েছে, ‘স্টর্মি ক্লাউডস ওভার ইন্ডিয়ান ক্রিকেট। ’— ‘ভারতীয় ক্রিকেটের উপরে ঝোড়ো মেঘের আনাগোনা। ’ সেই কার্টুনে দেখা যাচ্ছে, তিনজন ক্রিকেটারকে বিরূপ মুখভঙ্গী করে বসে থাকতে। একজন যিনি দাঁড়িয়ে রয়েছেন, তার সঙ্গে সাদৃশ্য রয়েছে অনিল কুম্বলের। তিনি উত্তেজিত হয়ে আঙুল তুলে ক্রিকেটারদের কিছু বলছেন। ক্রিকেটাররা স্পষ্টতই কুম্বলের এমন আচরণে যে ক্ষুব্ধ, তা স্পষ্টই বোঝা যাচ্ছে। কোহলির চেহারার সঙ্গে সাদৃশ্য রয়েছে এমন এক চরিত্র মুখ ঘুরিয়ে বসে রয়েছেন।

পাকিস্তানের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স ট্রফিতে হারের পর ভারতীয় ড্রেসিংরুমে কতটা ঝড় বয়ে গিয়েছে, এই ছবিই যেন তার ইঙ্গিত। কুম্বলে যে সেদিন ড্রেসিংরুমে রীতিমতো ক্ষিপ্ত হয়ে ভর্ৎসনা করেন কোহলিদের, তা ইতিমধ্যেই প্রচারমাধ্যমের সৌজন্যে জেনে গিয়েছে প্রত্যেকে। এর পরেই অ্যাডভাইসারি কমিটির কাছে কুম্বলের বিরুদ্ধে বিদ্রোহ কোহলির। যার জেরে কুম্বলে ইস্তফা দিতে বাধ্য হন।

আমুলের এই বিজ্ঞাপনী কার্টুনের ক্যাচলাইন দেওয়া হয়েছে, ‘সবকোচ শিখা হামনে, না শিখি কোই ইয়ারি। ’ বিসিসিআই-এর আদ্যক্ষর নিয়ে লেখা হয়েছে- ‘বাটার অব ক্যাপ্টেন অ্যান্ড কোচ অব ইন্ডিয়া। ’

সূত্র: এবেলা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া