adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোর বলাৎকারে ২ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

MAMLAডেস্ক রিপাের্ট : রাজধানীর কদমতলীতে এক কিশোর শ্রমিককে বলাৎকারের অভিযোগে স্থানীয় দুই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা হয়েছে। ২২ জুন বৃহস্পতিবার রাতে এ মামলা দায়ের করা হয়। 
কদমতলী থানার এস আই মান্নান এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ভিকটিম ও তার এক আত্মীয় থানায় এসে এ মামলাটি (মামলা নং ৩৫) দায়ের করেন।
এর আগে কদমতলী এলাকায় স্থানীয় দুই যুবলীগ নেতার বিরুদ্ধে এক কিশোর শ্রমিককে বলাৎকারের অভিযোগ পাওয়া যায়। বুধবার রাতে এ ঘটনা ঘটে। পরে আত্মীয়রা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার চিকিৎসা দিয়েছেন। বৃহস্পতিবার সকালে মামলার উদ্দেশে কদমতলী থানায় যাওয়া রুহুল হাওদার (১৮) (ছদ্মনাম) নিজেই পরিবর্তন ডটকমকে ঘটনার বর্ণনা দিয়েছে।
রুহুলের ভাষ্যে, একটি কক্ষে আটকে রেখে স্থানীয় যুবলীগ নেতা রিপন ও মনিরুজ্জামান মনির তাকে পালাক্রমে বলাৎকার করেন।
রুহুল জানায়, বুধবার রাত সাড়ে ১০টার দিকে সে বাসার জন্য মাংস কিনতে আলম মার্কেটের উদ্দেশে রওনা হয়। পথে তাকে পেয়ে রিপন তার বাসা থেকে একটি মোবাইল ফোনের চার্জার এনে দিতে বলেন।
রুহুল সেটি আনতে রিপনের বাসার দিকে রওনা হয়। এ সময় তার সঙ্গে রিপনও যেতে থাকে। এক পর্যায়ে রুহুলকে রিপন তাদের একটি অফিস কক্ষের সামনে নিয়ে গিয়ে সেখানকার একটি কক্ষে প্রবেশ করতে বলেন।
রুহুল হাওলাদার জানায়, সেই কক্ষ থেকে বের হয়ে যেতে চাইলে রিপন তাকে ধমক দিয়ে বলেন- খাড়া কই যাইবি? মনির আইয়্যা লউক।
ওই কিশোর জানায়, রিপন মোবাইল ফোনে স্থানীয় যুবলীগ নেতা মনিরুজ্জামান মনিরকে ডেকে আনেন। তারপর দু’জন মিলে তাকে কক্ষে আটকে রেখে মারধর ও বলাৎকার করেন।
রুহুলের ভাষায়, ‘মেয়েদের সঙ্গে মানুষ যা করে, আমার সঙ্গেও এই দু’জন তা করেছে।’ পরে আবার রুহুলকে মারধর করে বিষয়টি কাউকে না জানানোর জন্য শাসিয়ে দেয় এই দুই যুবলীগ নেতা।
রুহুলের দুলাভাই হাবিবুর রহমান কদমতলী থানা থেকে টেলিফোনে  বলেন, ‘রুহুল মাংস আনতে গিয়ে দেরি করায়, ৫০/৬০ বার কল দেওয়া হয়। সে সময়ে তাকে পাওয়া যাইনি। এর প্রায় ৪৫ মিনিট পর রুহুল মোবাইল রিসিভ করে কাঁদতে কাঁদতে সব ঘটনা বলতে থাকে।’
তিনি বলেন, ‘পরে রাত ১২টার দিকে রুহুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষায় তাকে বলাৎকারের আলামত পাওয়া গেছে।’
বৃহস্পতিবার বিকালে কদমতলী থানার ডিউটি অফিসার এসআই পারভেজ ভুইয়া জানান, ভিকটিম ও তার সাথে একজন থানায় উপস্থিত আছেন। ওই ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।
তবে অভিযোগের বিষয়ে মনির ও রিপনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া