adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘নিজের চরিত্রে অভিনয় করে জাতীয় পুরস্কার পেয়ে খুশি’

shakib-khan_1বিনােদন ডেস্ক : তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ অভিনেতার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন শাকিব খান। তথ্য মন্ত্রণালয় বৃহস্পতিবার ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’-এর বিজয়ীদের নাম ঘোষণা করে। এতে যৌথভাবে মাহফুজ আহমেদের সাথে শ্রেষ্ঠ নায়কের স্বীকৃতি পান শাকিব।
এসএ হক অলিক পরিচালিত ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির জন্য এ পুরস্কারে ভূষিত হলেন তিনি। শুক্রবার বিকেলে গাজীপুরে ‘রংবাজ’-এর শুটিং স্পট জানালেন অনুভূতি।
শাকিব খান বলেন, ‘এই সিনেমার গল্প অনেকটা আমার জীবনের ছায়া অবলম্বনে ছিল। নিজের চরিত্রে অভিনয় করে দেশের সবচেয়ে বড় সম্মান পাওয়ায় আমি অনেক খুশি। এ খুশি আসলে ভাষায় প্রকাশ সম্ভব না। আমি অনেক বেশি কৃতজ্ঞ এ ছবি নির্মাণের সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রতি। একই সঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কার কর্তৃপক্ষকেও অনেক কৃতজ্ঞতা।’
এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারটি কাকে ‘উৎসর্গ’ করবেন?— সে বিষয়ে এখনই কিছু জানাতে চাচ্ছেন না শাকিব খান। তিনি বলেন, ‘পুরস্কার তো এখনো হাতে পাইনি। আগে হাতে পাই তারপর উৎসর্গের ব্যাপারটি জানাব।’
তিনি আরো বলেন, ‘কাউকে না কাউকে তো উৎসর্গ করব! সেটা চমক হিসেবে রাখতে চাই।’
২০১০ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ও ২০১২ সালে শাহীন সুমন পরিচালিত ‘খোদার পরে মা’ ছবিতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন শাকিব। এছাড়া ‘শিকারী’ ছবিতে অভিনয়ের জন্য চলতি বছর পেয়েছেন মেরিল-প্রথম আলো পুরস্কার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া