adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

sirajganjডেস্ক রিপাের্ট : সিরাজগঞ্জের এনায়েতপুরে হত্যা মামলায় দুই সহোদরসহ ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন। সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জাফরোল হাসান বৃহস্পতিবার এ রায় দেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন- সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুর থানার রুপসী গ্রামের শাহেদ আলী ভূঁইয়ার দুই ছেলে মো. বাবু  (৩৫) ও ওসমান আলী (৪০) এবং একই গ্রামের আতাব উদ্দিনের ছেলে সামসাদ আলী (৩৮)। সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
মামলার নথি সূত্রে জানা গেছে, এনায়েতপুর থানার রুপসী গ্রামের আব্দুর রশিদের ছেলে শাহজাহান আলীর সাথে আসামিদের বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে ২০১০ সালের ২ ফেব্রুয়ারি শাহজাহান আলী বাড়ি থেকে বের হয়ে ব্যক্তিগত প্রয়োজনে সিরাজগঞ্জে অ্যাডভোকেট আব্দুল খালেকের কাছে যান। কাজ শেষে সন্ধ্যায় বাড়ি ফেরেন শাহজাহান আলী।
রাত ৮ টায় তিনি এনায়েতপুরের কৈজুড়ী গোপালপুর গ্রামের ভাঙ্গা বাঁধের নিকট পৌঁছলে আসামিরা তার উপর হামলা চালায়। এ সময় আসামিরা শাহজাহান আলীকে কুপিয়ে ও গুলি করে মৃত্যু নিশ্চিত জেনে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ ফেব্রুয়ারি তার মৃত্যু হয়।
এ ঘটনায় নিহতের ছোট ভাই শাহ আলম ভূঁইয়া বাদী হয়ে ১১ জনকে আসামি করে এনায়েতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে ৩ জনকে অভিযুক্ত করে ২০১১ সালের ২৫ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কঙ্কন বিশ্বাস।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া