adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সরকার-৩’ এর মুক্তি অনিশ্চিত!

SARKERবিনোদন ডেস্ক : আইনী জটিলতায় মুক্তি পেছাতে পারে অমিতাভ বচ্চন অভিনীত সরকার-৩ ছবিটি। ১২ মে সরকার-৩ মু্ক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেকপিরাইট সমস্যায় ‘সরকার ৩’এর প্রযোজক সংস্থার উপর মুম্বাই হাইকোর্টে মামলা দায়ের করলেন নরেন্দ্র হিরাওয়াত অ্যান্ড কোম্পানি। প্রতিষ্ঠানটি বলছে, রাজ গোপাল ভার্মার সরকার রাজ মুক্তির আগেই ‘সরকার’ ফ্রাঞ্চাইজির সমস্ত কপিরাইট কিনে নেয়া হয়েছে। অর্থাৎ ‘সরকার’ ফ্রাঞ্চাইজির কোনো সিকুয়েল বা রিমেকের কপিরাইট কেবলই নরেন্দ্র হিরাওয়াত অ্যান্ড কোম্পানি জিম্মায়।  প্রতিষ্ঠাটির অভিযোগ, তাদের অনুমতি ছাড়াই ‘সরকার ৩’-এর প্রযোজক ছবিটি রিলিজ করতে চলেছেন।

নরেন্দ্র হিরাওয়াত অ্যান্ড কোম্পানির এক্সিকিউটিভ হেড শ্রেয়ন্স হিরাওয়াত বলছেন, ‘২০১৬-র অক্টোবরে ছবির বর্তমান প্রযোজক সংস্থাকে আমরা এই মর্মে একটি নোটিশও পাঠিয়েছিলাম। কিন্তু তারা তা গ্রাহ্য করেননি। অতঃপর আমরা হাইকোর্টের দারস্থ হতে বাধ্য হই। আমরা আশাবাদী যে মহামান্য আদালত ছবিটির রিলিজে স্থগিতাদেশ জারি করবেন।’

২০০৫ সালের ১ মার্চ ‘সরকার’ মুক্তি পেয়েছিল। ‘সরকার রাজ’ ২০০৮-এর ৬ জুন। চলতি বছরের ১২ মে ‘সরকার ৩’-এর মুক্তি পাওয়ার কথা। তবে ‘সরকার ৩’-এর প্রযোজক অ্যালম্ব্রা এন্টারটেনমেন্ট অ্যান্ড মিডিয়া প্রাইভেট লিমিটেড-এর কর্ণধার বলছেন, ‘প্রেস রিলিজে মিথ্যা বলা হয়েছে। নরেন্দ্র হিরাওয়াত অ্যান্ড কোম্পানি কেবলমাত্র ‘সরকার’-এর কপিরাইট কিনেছেন। ওদের মতে, ‘সরকার’-এর রিমেক ‘সরকার ৩’। কিন্তু তা নয়, ‘সরকার ৩’ হল ‘সরকার রাজ’-এর সিকুয়েল।’ যদিও এই বিষয়ে এখনও অবধি রাম গোপাল বর্মা বা অমিতাভ বচ্চনের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া