adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানের বিপক্ষে টেস্টে ফিরলেন পাওয়েল, নেই স্যামুয়েলস

West Indies cricketer Kieran Powell kisses his helmet after scoring a century (100 runs) during the fourth day of the first cricket Test match between Bangladesh and The West Indies at the Sher-e-Bangla National Cricket Stadium in Dhaka on November 16, 2012.  AFP PHOTO/ Munir uz ZAMAN        (Photo credit should read MUNIR UZ ZAMAN/AFP/Getty Images) স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ উপলক্ষে দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। আর এই দলে প্রায় তিন বছর পরে ডাক পেয়েছেন কাইরন পাওয়েল। এর আগে দুই বছর পরে ওয়ানডে দলে ডাক পেয়েছিলেন পাওয়েল। এবার পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজেও ডাক পেলেন লিওয়ার্ড আইল্যান্ডের এই ব্যাটসম্যান।
দল নিয়ে ওয়েস্ট ইন্ডিজ নির্বাচকদের প্রধান কোর্টনি ব্রাউন বলেছেন, ‘আমাদের টেস্ট স্কোয়াডটা একেবারেই তরুণ। জেসন হোল্ডারের নেতৃত্বে দলটি খেললেও বেশ কয়েকজন এবার নেই। তারপরেও আমরা মনে করি যারা রয়েছে তারা নিজেদের মাটিতে ভালোভাবেই জবাব দেবে।’
আগামী শুক্রবার (২১ এপ্রিল) শুরু হবে টেস্ট সিরিজ। সেই লক্ষ্যে প্রথম টেস্টের জন্য ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্যারিবীয়রা। দলে আরও ডাক পেয়েছেন আনক্যাপড ভিশল সিং ও শিমরন হেটমেয়ার। এই তিন ব্যাটসম্যানই প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের বিপক্ষে রান পেয়েছেন।
অন্যদিকে স্কোয়াড থেকে বাদ পড়েছেন মারলন স্যামুয়েলস, ড্যারেন ব্রাভো ও লিওন জনসন। গত অক্টোবরে আরব আমিরাতে এই পাকিস্তানের বিপক্ষেই ছিলেন তারা। একইভাবে ওই সিরিজ থেকে বাদ পড়েছেন কার্লোস ব্রাথওয়েট ও জোমেল ওয়ারিকান।
ক্যারিবীয়দের প্রথম টেস্টের স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, জার্মেইন ব্ল্যাকউড, ক্রেইগ ব্রাথওয়েট, রোস্টন চেজ, মিগুয়েল কামিন্স, শেন ডরউইচ (উইকেটরক্ষক), শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমেয়ার, শাই হোপ, আলজারি জোসেফ, কিয়েরন পাওয়েল, ভিশল সিং। ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া