adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওবায়দুল কাদের বললেন-বিএনপি ইস্যু তৈরির কারখানা

O K Aনিজস্ব প্রতিবেদক : বিএনপিকে ইস্যু তৈরির কারখানা উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলটির কোনো রাজনৈতিক কর্মসূচি নেই। শুধুমাত্র বিরোধিতা করার জন্য তারা অহেতুক ইস্যু তৈরি করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করে।

ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে সোমবার সকালে ধানমন্ডির বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে অবস্থিত তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মুজিবনগর দিবসের ইতিহাস তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, 'আজকের দিনে সবাইকে সন্ত্রাস-জঙ্গিবাদ মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার শপথ নিতে হবে।'

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারতে সফরে তিস্তা চুক্তি না হওয়ায় বিএনপি ভারত সরকারের একজন মন্ত্রী ও তৃণমূলের সঙ্গে যোগাযোগ করেছে বলে কিছু গণমাধ্যম খবর আসে। বিষয়টি সম্পর্কে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, এ বিষয়ে কিছু জানি না। তবে এটাই বলতে পারি শেখ হাসিনার আমলে তিস্তা চুক্তি যেন না হয় সেটাই বিএনপির লক্ষ্য ও উদ্দেশ্য।

এর আগে দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। পরে আওয়ামী লীগের সভানেত্রী হিসেবেও শেখ হাসিনা দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে তাঁর দলের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আরেকবার পুষ্পস্তবক অর্পণ করেন।

প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের পর আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া