adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন পোস্টারে অপু, সঙ্গে শাকিব

OPUবিনােদন ডেস্ক : ৩ এপ্রিল ‘জাতীয় চলচ্চিত্র দিবস’-এ দেখা মেলে রাজনীতিক শাকিব খানের! আর এবার বাংলা নতুন বর্ষের প্রথম দিন পাওয়া গেল দেশবন্ধু পার্টির দলীয় প্রধানের একমাত্র কন্যা অর্ষা অর্থাৎ অপু বিশ্বাসকে।
চলমান বিতর্কের পর শাকিব-অপু জুটির প্রথম মুক্তি প্রতিক্ষীত সিনেমাটির নাম ‘রাজনীতি’। চলচ্চিত্র দিবসে প্রকাশিত হয় ছবিটির প্রথম পোস্টার। সেখানে ছিলেন শুধুই শাকিব। এর দ্বিতীয় পোস্টারে রাখা হয়েছেন ঢালিউড কুইন ও সাম্প্রতিক আলোচিত নায়িকা অপুকে। বহুদিন নতুন সিনেমার পোস্টারে দেখা যাচ্ছিল না তাকে। ১৪ এপ্রিল প্রকাশিত নতুন পোস্টারের মাধ্যমে সেই অভাব ঘুঁচলো বলে।
সিনেমায় অপুর চরিত্র সম্পর্কে পরিচালক জানান, এতে অপু বিশ্বাসের নাম অর্ষা। যিনি দেশবন্ধু পার্টির দলীয় প্রধানের একমাত্র মেয়ে। অর্ষার জন্ম এবং বেড়ে ওঠা পুরান ঢাকার শাঁখারি বাজারে।
এদিকে, প্রথম পোস্টারে শাকিব খানকে দেখা গিয়েছিল রাজনীতিকের বেশভূষায়।  গায়ে সাদা পাঞ্জাবি ও  লুঙ্গি। তার নিচে লাল-সোনালি পাড়! আর কাঁধে কাশ্মিরি শাল। সঙ্গে ‘বাহাদুরি’ গোঁফ।
‘রাজনীতি’ ছবিতে প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন। আরও আছেন শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া, ডিজে সোহেল, কমল প্রমুখ।
এটি আসছে ঈদে মুক্তির কথা রয়েছে। তবে কোন ঈদ, সেটি এখনও চূড়ান্ত নয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া