adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গিজনের বিপক্ষে থাকছেন না রোনালদো, বেনজেমা ও বেল

BELLস্পোর্টস ডেস্ক : লা লিগায় স্পোর্টিং গিজনের বিপক্ষে মাঠে থাকতে পারছে না রিয়াল মাদ্রিদের ‘বিবিসি’ আক্রমণত্রয়ী। আগে থেকেই ইনজুরিতে ছিলেন গ্যারেথ বেল। ম্যাচটিতে ক্রিশ্চিয়ানো রোনালদো এবং করিম বেনজামাও থাকছেন না। তবে ইনজুরিতে নয়, এ দু’জনকে বিশ্রাম দিচ্ছেন কোচ জিনেদিন জিদান। ফলে ‘বিবিসি’ খ্যাত এ তারকাদের ছাড়াই মাঠে নামছে গ্যালাকটিকোরা।
গোড়ালির ইনজুরির কারণে স্পোর্টিংয়ের বিপক্ষে ছিটকে গেছেন ওয়েলস তারকা বেল। আর বায়ার্ন মিউনিখ ও বার্সেলোনার বিপক্ষে কঠিন ম্যাচ দুটিকে সামনে রেখে বিশ্রাম পাচ্ছেন রোনালদো ও বেনজেমা।
নিজের সর্বশেষ ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন রোনালদো। চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টারের প্রথম লেগে বায়ার্নের বিপক্ষে তার জোড়া গোলেই জয় পায় রিয়াল। এছাড়া ইউরোপিয়ান আসরে প্রথম ফুটবলার হিসেবে শততম গোলের কৃতিত্ব অর্জন করেছেন সিআর সেভেন।
শুধু রোনালদোই নয়, ম্যাচটিতে থাকবেন না বিবিস’র আরেক তারকা করিম বেনজামাকেও। এছাড়া আরও বসানো হচ্ছে নিয়মিত গোলরক্ষক কেইলর নাভাসকে। নিষেধাজ্ঞার কারণে খেলতে পারবেন না ফুল-ব্যাক দানি কারবাহাল। আর ইনজুরির কারণে ছিটকে গেছেন রাফায়েল ভারানে ও পেপে।
লা লিগায় এবারের আসরে ৩০ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থান দখল করে রেখেছে জিনেদিন জিদানের শিষ্যরা। এক ম্যাচ বেশি খেলে তাদের থেকে ৩ পয়েন্ট কম নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া