adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ নিয়ে স্পট ফিক্সারদের দৌরাত্ব

TAKAস্পাের্টস ডেস্ক : সন্দেহের শুরুটা সদ্য শেষ হওয়া বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দ্বিতীয় টেস্ট থেকে। যেটি ৪ উইকেটে স্বাগতিক লঙ্কাকে হারিয়েছিল বাংলাদেশ। ওই টেস্ট থেকে বাজিকরদের বেটিংয়ের গন্ধ খুঁজতে শুরু করে আইসিসির দুর্নীতি ডিপার্টমেন্ট। এবার দুই দেশের মধ্যকার ওয়ানডে সিরিজেও বেটিংয়ের গন্ধ পাচ্ছে তারা। ইতোমধ্যে বাংলাদেশ-শীলঙ্কা প্রথম ওয়ানডে ম্যাচ নিয়ে দুজন সন্দেহভাজন বাজিকরকে গ্রেফতারও করা হয়েছে। গত শনিবার তাদের আটক করেছে ভারতীয় পুলিশ।
কৈলশ ছেতোয়ানি ও সুনিল আমালচন্দনি নামের সেই দুই ভারতীয়কে গোধরা শহর থেকে হাতে নাতে আটক করে পুলিশের লোকাল ক্রাইম ব্রাঞ্চ। শহরটির সবিধা সোসাইটি নামের একটি জায়গা থেকে ১৯টি মোবাইল, দুটি ল্যাপটপ, দুটি টেলিভিশন ও চার লাখ টাকাসহ আটক করা হয় তাদের। গত ২৫ মার্চ শনিবারই ছিল বাংলাদেশের প্রথম ওয়ানডে। ওই ম্যাচে শ্রীলঙ্কাকে ৯০ রানে হারিয়েছিল টাইগাররা।
আটক দুই বাজিকর চেতন ছেটমানি নামের অন্য আরেক বাজিকরের কথা স্বীকার করেছে, যে তাদের সঙ্গে যুক্ত ছিল। তবে অভিযানের আগেই সে পালিয়ে যায়। বাংলাদেশ ক্রিকেটের যে দ্রুত উন্নতি ঘটছে সেটাই প্রমাণ করে স্পট ফিক্সারদের আগ্রহও থেকে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া