adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটে বোমায় আহত লে.কর্নেল আবুল কালাম আজাদকে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে

LTDডেস্ক রিপাের্ট : সিলেটে শিববাড়ির পাঠানপাড়ায় বোমা বিস্ফোরণে গুরুতর আহত র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল আবুল কালাম আজাদকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানো হচ্ছে। বর্তমানে তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছেন।

২৬ মার্চ রোববার বিকালের মধ্যে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পাঠানো হবে বলে বাহিনীটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান  জানান।

২৫ মার্চ শনিবার সন্ধ্যার পর বিস্ফোরণে আহত আবুল কালাম আজাদের শরীরে কয়েক দফা অস্ত্রোপচার করেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা। মধ্যরাতে তাকে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়।

একই ঘটনায় আহত মেজর আজাদের অবস্থার উন্নতি হচ্ছে এবং তাকে ঢাকা সিএমএইচে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে মুফতি মাহমুদ জানান।

তাদের দুইজনের শরীরেই বোমার স্প্রিন্টার বিদ্ধ হয়। প্রথমে তাদেরকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ল্যাবের গোয়েন্দা শাখার প্রধানের শরীরে একাধিক অস্ত্রোপচার করা হয়। পরে অবস্থা সঙ্কটাপন্ন হলে রাত ১২ টার সময়ে হেলিকপ্টারে করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে আনা হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক মিজানুর রহমান  জানান,  গোয়েন্দা শাখার প্রধান আবুল কালাম আজাদের অবস্থার কোনো উন্নতি না হওয়ায় তাকে সিঙ্গাপুরের এলিজাবেথ মাউনটেন্ট হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত হয়েছে। তবে কখন নেওয়া হচ্ছে তা জানাতে পারেননি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া