adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেষ মুহূর্তের গোলে চেলসির জয়

Chelseaস্পাের্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপা জয়ের দৌড়ে জিতেই চলছে চেলসি। লিগে সবশেষ স্টোক সিটির বিপক্ষে জয় পেয়ে ব্লুজরা। প্রতিপক্ষের মাঠে ২-১ ব্যবধানের জয় নিয়ে ফিরেছে দলটি।

স্টোক সিটির মাঠ ব্রিটানিয়া স্টেডিয়ামে ম্যাচের ১৩ মিনিটে চেলসিকে এগিয়ে দেন দলটির ব্রাজিলিয়ান তারকা উইলিয়ান। বাঁ-দিক থেকে উইলিয়ানের ফ্রি-কিকে স্টোক সিটির জালে বল জড়ায়। তবে বিশ্রামে যাওয়ার আগেই ম্যাচের ৩৮ মিনিটে সমতায় ফেরে স্বাগতিকরা। জোনাথন ওয়াল্টার্সকে ডি-বক্সের মধ্যে গ্যারি কাহিল ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। আর সেই স্পটকিকে নিজেই স্কোরলাইন ১-১ করেন ওয়াল্টার্স।

বিশ্রাম থেকে ফিরে ব্যবধান গড়ার জন্য মরিয়া হয়ে উঠে চেলসি। দুর্দান্ত সব প্রচেষ্টার পর ম্যাচের নির্ধারিত সময়ের ৩ মিনিট আগে জয় নিশ্চিত হয় তাদের। ম্যাচের ৮৭ মিনিটে ডি-বক্সে জটলার মধ্যে থেকে লক্ষ্যভেদ করেন ইংল্যান্ড ডিফেন্ডার গ্যারি কাহিল। শেষপর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ব্লুজরা। চলতি মৌসুমে লিগে এটি তাদের ২২তম জয়।

স্টোকসিটির বিপক্ষে এ জয়ের ফলে ২৮ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে চেলসি। ব্লুজদের চেয়ে ১৩ পয়েন্ট পিছিয়ে এক ম্যাচ কমে দ্বিতীয় স্থানে রয়েছে টটেনহাম। আর ২৯ ম্যাচে ৩৬ পয়েন্ট নবম স্থানে রয়েছে স্টোক সিটি।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া