adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রমিকদের বেতনের দেড় কোটি টাকা ছিনতাই

image-23113নিজস্ব প্রতিবেদক : সাভারে একটি তৈরি পোশাক কারখানার শ্রমিকদের বেতনের এক কোটি ৫৩ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

৭ মার্চ মঙ্গলবার দুপুর ১২টার দিকে হেমায়েতপুর-সিংগাইর সড়কের নাজিমনগর এলাকায় এঘটনা ঘটে। এতে ওই এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দুপুরে হেমায়েতপুরের নাজিমনগর এলাকার অবনী নিট ওয়ার লিমিটেড কারখানা থেকে একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো গ ৩৭-৯৯৪৪) শ্রমিকদের বেতনের এক কোটি ৫৩ লাখ টাকা ঋষিপাড়া পদ্মার মোড় এলাকার অপর কারখানায় নেয়া হচ্ছিল। এসময় প্রাইভেটকারে অবনী নিট ওয়ারের জুনিয়র হিসাব রক্ষণ কর্মকর্তা জাহিদ ও তার চার সহযোগী ছিলেন।

সিংগাইর সড়কে প্রাইভেটকারটি ইউটার্ন নেয়ার সময় তিনটি মোটরসাইকেলে আসা ছয় দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। এসময় গাড়িতে গুলি করে ও গাড়ির গ্লাসে ভেঙে ব্যাগে থাকা নগদ এক কোটি ৫৩ লাখ টাকা লুট করে তারা।

এতে প্রাইভেটকারের পাঁচজন আহত হন। পরে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে দুর্বৃত্তরা। এসময় স্থানীয়রা এগিয়ে এলে ব্যাগে রাখা আরও ৬৩ লাখ টাকা না নিয়েই পালিয়ে যায় ছিনতাইকারীরা। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে ব্যাবিলন গ্রুপের সিনিয়র এইচ আর কমপ্লেয়েস ম্যানেজার মোহাম্মদ আলম সিদ্দিকী অভিযোগ করে বলেন, লুট হওয়া টাকা উদ্ধারে পুলিশের কোনো চেষ্টা করছে না।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে ছিনতাইকৃত টাকা উদ্ধারের ব্যাপারে পুলিশের তৎপরতা নেই- এমন অভিযোগের ব্যাপারে কোনো মন্তব্য করেননি এই কর্মকর্তা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া