adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

না’গঞ্জ সিটি নির্বাচন- প্রতীক পেয়ে যা বললেন আইভী-সাখাওয়াত

1480927395ডেস্ক রিপাের্ট : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু হয়েছে। ৫ ডিসেম্বর সোমবার সকালে নারায়ণগঞ্জ ক্লাবে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং কর্মকর্তা।
 
প্রতীক নিয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেন, তার পক্ষে দলমত নির্বিশেষে নারায়ণগঞ্জের সব মানুষ মাঠে নামবেন। অন্যদিকে, বিএনপি প্রার্থী সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করে বলেন, এলাকার মানুষ গণতন্ত্র পুনরুদ্ধারে এবার নতুন মেয়র বেছে নেবেন।
 
বেলা ১১টার কিছু পরে নৌকা প্রতীক বরাদ্দ পান আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেন, নগরবাসী সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান নিয়ে এবারও তাকেই মেয়র হিসেবে বেছে নেবেন।
 
আইভী বলেন, নারায়ণগঞ্জের মানুষ নৌকা প্রতীককে জয়যুক্ত করে নারায়ণগঞ্জের উন্নয়ন করার জন্য আমাকে আবার সুযোগ করে দেবেন। জনগণ আইভীর নাড়ির স্পন্দন। জনগণও আইভী এবং নৌকা থেকে বিচ্ছিন্ন নয়।
 
বেলা পৌনে ১২টার দিকে ধানের শীষ প্রতীক নেন বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন খান। তিনি বলেন, লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত হলে নগরবাসী এবার গণতন্ত্রের স্বার্থে ধানের শীষকে বিজয়ী করবে।
 
সাখাওয়াত বলেন, নির্বাচনকে নিয়ে একটা গণজোয়ার সৃষ্টি হয়েছে। মানুষের একটা আবেগ সৃষ্টি হয়েছে। অনেক দিন পরে আজ তারা ভোট দেয়ার একটা পরিবেশ চায়। আমরা একটি অবাধ, নিরপেক্ষ এবং সুষ্ঠু নির্বাচন চাই, লেভেল প্লেয়িং ফিল্ড চাই। নারায়ণগঞ্জের মানুষ জাগ্রত হয়েছে। যদি নির্বাচনে তারা ভোটকেন্দ্রে যেতে পারে এবং নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে তাহলে মানুষ একটা পরিবর্তনের পক্ষে রায় দেবে।
 
প্রচার প্রচারণা শেষে আগামী ২২ ডিসেম্বর দ্বিতীয়বারের মতো নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া