adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকার দানব হয়ে উঠেছে: খালেদা

নিজস্ব প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, বর্তমান সরকার স্বেচ্ছাতন্ত্রের শেষ সীমা অতিক্রম করে অতিকায় দানব হয়ে উঠেছে। তাই দেশের মানুষের জানমালের কোনো নিরাপত্তা  নেই।
রোববার বিকেলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য  গয়েশ্বর চন্দ্র রায় ও যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমানের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর  ঘটনায় নিন্দা জানিয়ে এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।
খালেদা জিয়া বলেন, বর্তমান সরকারের আমলে দেশে আইনের শাসন এতটাই ভূলুন্ঠিত হয়েছে যে, বিরোধী দলের নেতাকর্মীদের অন্যায়ভাবে মিথ্যা মামলায় জড়ানোই শেষ নয়, তাদের আইনি প্রতিকার পাওয়ার অধিকারটুকুও হরণ করা হচ্ছে।
সাবেক প্রধানমন্ত্রী বলেন, দেশে আইনের শাসনের বদলে এক ব্যক্তির ইচ্ছা-অনিচ্ছার বর্বর দুঃশাসন চলছে। আর এই দুঃশাসনের যাঁতাকলে পিষ্ট হচ্ছে বিরোধীদলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ। 
খালেদা জিয়া অভিযোগ করে বলেন, জনবিচ্ছিন্ন হয়ে বর্তমান অবৈধ সরকার নিজেদের হীন উদ্দেশ্য চরিতার্থ করতে বিরোধী রাজনৈতিক দলগুলো দমন করতে পুলিশ প্রশাসনসহ রাষ্ট্রের সব অঙ্গকে সরকারি দলের অঙ্গসংগঠনে পরিণত করেছে। 
বিএনপির চেয়ারপারসন বলেন, বর্তমান শাসকগোষ্ঠী স্বেচ্ছাতন্ত্রের শেষ সীমানা অতিক্রম করে অতিকায় দানব হয়ে উঠেছে। দেশের মানুষের জানমালের কোনো নিরাপত্তা নেই। তিনি অবিলম্বে গয়েশ্বর ও আমানের নিঃশর্ত মুক্তি দাবি করেন।
পৃথক এক বিবৃতিতে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের ওই দুই নেতার জামিন বাতিল করে তাদের কারাগারে পাঠানোর নিন্দা জানান এবং অবিলম্বে তাদের মুক্তির দাবি করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া