adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

না’গঞ্জ সিটি নির্বাচনে সাখাওয়াতকে বিএনপির প্রার্থী ঘোষণা

cityনিজস্ব প্রতিবেদক : বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে নারায়ণগঞ্জ সিটি করপোরশন নির্বাচনের জন্য  প্রার্থী ঘোষণা দিয়েছে বিএনপি। 

 বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ মঙ্গলবার সকালে (২২ নভেম্বর) এ ঘোষণা দেন। 

তিনি বলেন, আগামী ২২ ডিসেম্বর নারায়নগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের জন্য স্থানীয় নেতৃবন্দের সাথে আলোচনা করে বিএনপি প্রার্থী চূড়ান্ত করেছে। বিএনপি তথা ধানের শীষের প্রার্থী হচ্ছেন অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খাঁন। 

সাখাওয়াত জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি। তিনি নারায়ণগঞ্জের আলোচিত ৭ হত্যা মামলার বাদী পক্ষের আইনজীবী হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেন। গত দুইদিন গুলশান কার্যালয়ে সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন চূড়ান্ত করতে জেলা ও নগর-থানা-ওয়ার্ড নেতাদের সঙ্গে বৈঠক করে তাদের মতামত শুনে খালেদা জিয়া এই মনোনয়ন চূড়ান্ত করেন। 

এ নির্বাচনে গত শুক্রবার (১৮ নভেম্বর) বর্তমান মেয়র সেলিনা হায়াত আইভীকে মনোনয়ন দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। 

এর আগে গত সোমবার (১৪ নভেম্বর) অনেক জল্পনা-কল্পনার অবসান শেষে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ২২ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা নেয়া হবে ২৪ নভেম্বর পর্যন্ত। ২৬ ও ২৭ নভেম্বর বাছাই হবে আর ৪ ডিসেম্বর পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার করা যাবে। ৫ ডিসেম্বর প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া