adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অভিনেত্রী মিথিলার সঙ্গে মেয়ে আয়রার প্রথম

বিনোদন প্রতিবেদক : অভিনয়ের পাশাপাশি একজন সমাজকর্মী হিসেবে কাজ করেন রাফিয়াত রশিদ মিথিলা। তবে সবাই তাকে অভিনেত্রী হিসেবেই বেশি চেনেন। বর্তমানে একমাত্র মেয়ে আয়রাকে নিয়ে ঢাকায় ঘরবন্দি হয়ে আছেন মিথিলা। তাই বলে তার অভিনয় থেমে নেই। ঘরেই বানিয়ে ফেলেছেন একটি শর্টফিল্ম। নাম ‘দ্য ফরগটেন ওয়ান’।

এই শর্টফিল্মের চমকপ্রদ বিষয় হচ্ছে, এতে মিথিলার সঙ্গে তার ছোট্ট মেয়ে আয়রাও অভিনয় করেছে। এই প্রথম মায়ের সঙ্গে অভিনয় করল সে। শর্টফিল্মটি মিথিলা নিজেই বানিয়েছেন। শুটিংও সেরেছেন ঘরে। এটির গল্প লিখেছেন মিথিলার ছোটবোন মিম রশিদের স্বামী অভিনেতা ইরেশ জাকের। শর্টফিল্মটি মিথিলার ইউটিউবে চ্যানেলে প্রকাশ হয়েছে।

এদিকে, লকডাউনের কারণে নয়া স্বামী সৃজিত মুখার্জীর কাছে যেতে পারছেন না বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী মিথিলা। কলকাতার নামী পরিচালক সৃজিতও রয়েছেন তার দেশে বন্দি। তাই দুজনের যোগাযোগ আর মুখ দেখাদেখির জন্য ভিডিও কলই ভরসা। সেই পদ্ধতিতেই স্ত্রী মিথিলা ও মেয়ে আয়রার সঙ্গে নিয়মিত যোগাযোগ করছেন সৃজিত।

কলকাতার এই পরিচালক মিথিলার দ্বিতীয় স্বামী। অভিনেত্রীর সাবেক স্বামী বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান রহমান খান। ২০০৬ সালে তাদের বিয়ে হয়েছিল। ২০১৭ সালে হয় ডিভোর্স। তাহসান-মিথিলার সংসারে জন্ম হয়েছিল মেয়ে আয়রার। তাহসানের সঙ্গে ডিভোর্সের প্রায় দুই বছর পর গত বছরের ৬ ডিসেম্বর সৃজিতকে বিয়ে করেন মিথিলা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া