adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইভীর প্রত্যাশা – শামীম ওসমান নৌকার পক্ষে কাজ করবেন

narayanganjডেস্ক রিপাের্ট : আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষেই নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান কাজ করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন দলের মনোনয়ন পাওয়া মেয়র প্রার্থী সেলিনা হায়াত আইভী। নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ার পর ১৯ নভেম্বর শনিবার শহরের দেওভোগে নিজ বাসায় গণমাধ্যমের নিকট এমন প্রত্যাশাই ব্যক্ত করেন আইভী।

আইভী বলেন, ‘যেহেতু শামীম ওসমান আওয়ামী লীগের রাজনীতি করেন আর দলের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন সেহেতু দলের প্রতি অনুগত হলে শামীম ওসমান অবশ্যই নেত্রীর মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করবেন।’
তিনি আরও বলেন, আমাদের মধ্যে কোন ধরনের বিভক্তি বা কোন্দল নেই। আমাকে নৌকা প্রতীক দেওয়ার পর তৃণমূলের নেতাকর্মীদের মধ্যে উচ্ছ্বাস বিরাজ করছে। আশা করি ছোটখাটো ভুল বোঝাবুঝি থাকলে সব কিছু ঠিক হয়ে যাবে। সবাই মিলে আমরা ইলেকশন করব ইনশাল্লাহ। আমি সবাইকে অনুরোধ করবো প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রীর নৌকা প্রতীকের পক্ষে কাজ করতে।

এদিকে শনিবার সকাল থেকেই নারায়ণগঞ্জের বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা এসে আইভীর বাসায় ভীড় করেন। শুক্রবার রাতের মত শনিবারও বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করেছেন তার সমর্থকরা।
আইভী বলেন, ‘আমি নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে এবং আলী আহমেদ চুনকা পরিবারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি মনোনয়ন বোর্ডে যাঁরা ছিলেন, আমি সকলকে আমার নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’
নারায়ণগঞ্জ আওয়ামী লীগ থেকে মেয়র পদে দলের মনোনয়নের জন্য যে তিনজনের নাম কেন্দ্রে পাঠানো হয়েছিল তাতে বর্তমান মেয়র সেলিনা হায়াত আইভীর নাম ছিল না। তবে জনমত বিবেচনায় নিয়ে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড শেষ পর্যন্ত সেলিনা হায়াত আইভীকেই মনোনয়ন দিয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া