adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে সন্ত্রাসী হামলায় চলচ্চিত্র পরিচালক মানিক নিহত

চলচ্চিত্র পরিচালক এমবি মানিকডেস্ক রিপোর্ট : চলচ্চিত্র পরিচালক এমবি মানিক যুক্তরাষ্ট্রে সন্ত্রাসী হামলায় মারা গেছেন। নিউইয়র্কের একটি তেলের পাম্পে একদল সন্ত্রাসী তার কাছে চাঁদা চায়। এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে  সন্ত্রাসীরা তাকে গুলি করে।
মানিকের প্রযোজনা প্রতিষ্ঠান অভি কথাচিত্রের একটি সূত্র সন্ত্রাসী হামলায় তার মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছে।
জানা যায়, গত বছরের ডিসেম্বর থেকে যুক্তরাষ্ট্রে অবস্থান করছিলেন এমবি মানিক। সেখানে তিনি চলচ্চিত্র প্রযোজক বাবুলের তেলের পাম্প কাম সুপারশপ-এ চাকরি করতেন। বুধবার স্থানীয় সময় বিকেল ৩টায় একদল সন্ত্রাসী তার কাছে চাঁদা চাইতে আসে। এ সময় সন্ত্রাসীদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। বাক-বিতণ্ডার এক পর্যায়ে সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করে।
অভি কথাচিত্রের ম্যানেজার স্বপন বাবু বলেন, বিস্তারিত কিছু এখনো জানতে পারিনি। আমরা তার মরদেহ দেশে নিয়ে আসার জন্য যোগাযোগের চেষ্টা করছি ।
এমবি মানিক নব্বই দশকে সহকারী পরিচালক হিসেবে চলচ্চিত্রে কাজ শুরু করেন। ‘দুর্ধর্ষ’ তার পরিচালিত প্রথম চলচ্চিত্র। এরপর পরিচালনা করেছেন ‘কঠিন প্রেম’, ‘এক টাকার দেনমোহর’, ‘জান আমার জান’, ‘জান কোরবান’, ‘বলো না তুমি আমার’, ‘প্রেম কয়েদী’ প্রভৃতি। তার পরিচালিত সর্বশেষ চলচ্চিত্র হচ্ছে ‘দুর্ধর্ষ প্রেমিক’।
তিনি স্ত্রী ও তিন সন্তান রেখে গেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া