adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশেষ সেলে ‘ধর্ষক’ সাইফুলকে জিজ্ঞাসাবাদ করা হবে

dinajpurডেস্ক রিপাের্ট : দিনাজপুরের পার্বতীপুরে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় অভিযুক্ত সাইফুল ইসলামকে জিজ্ঞাসাবাদে বাছাইকৃত পুলিশ কর্মকর্তাদের সমন্বয়ে বিশেষ টিম (সেল) গঠন করা হবে। এ তথ্য জানিয়েছেন দিনাজপুর জেলা পুলিশের সদর সার্কেল সহকারি পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা । ধর্ষক সাইফুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করার উদ্দেশ্যে পার্বতীপুর মডেল থানায় নিয়ে আসা হয়েছে।

এদিকে, এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও পার্বতীপুর থানার এসআই স্বপন কুমার চৌধুরী জানিয়েছেন, সাইফুলকে শুক্রবার (২৮ অক্টোবর) রাতেই জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

জেলা পুলিশের সদর সার্কেল সহকারি পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা জানিয়েছেন, সাইফুলকে সাত দিনের রিমান্ডে নিলেও জিজ্ঞাসাবাদ শুরু করেনি পুলিশ। বাছাইকৃত পুলিশ কর্মকর্তাদের সমন্বয়ে টিম (সেল) গঠন করে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

তিনি বলেছেন, ‘এটি একটি গুরুত্বপূর্ণ মামলা। তাই আসামিকে এখনও জিজ্ঞাসাবাদ শুরু করা হয়নি। প্রকৃত ঘটনা জানতে বাছাইকৃত কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত বিশেষ সেলের মাধ্যমে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।’

এদিকে, ধর্ষণের আলামত সংগ্রহে ভিক্টিমের (শিশুটির) পোশাক-পরিচ্ছদ পরীক্ষাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন এসআই স্বপন কুমার চৌধুরী। তিনি জানান, বিশেষ সেল গঠন সম্পন্ন করে শুক্রবার রাত থেকেই সাইফুলকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে ।

গত ১৮ অক্টোবর সকাল সাড়ে ১১টার দিকে বাড়ির বাইরে খেলতে যাওয়ার পর ওই শিশুটিকে পাওয়া যাচ্ছিল না। অনেক খুঁজেও তাকে না পেয়ে রাত ১১টার দিকে পার্বতীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন শিশুটির বাবা। পরে ১৯ অক্টোবর ভোর ৬টায় শিশুটিকে বাড়ির পাশের হলুদ ক্ষেত থেকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় গত ২০ অক্টোবর নির্যাতিতা শিশুর বাবা একই গ্রামের জহির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪২) ও আফজাল হোসেন কবিরাজকে (৪৮) আসামি করে পার্বতীপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে ‘ধর্ষক’ সাইফুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। তবে অপর আসামী আফজাল হোসেন কবিরাজকে (৪৮) এখনো গ্রেফতার করতে পারেনি তারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া