adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাব্বিরকে চুক্তি বাতিলের নির্দেশ দিল বিসিবি (ভিডিও)

sabbir-rahman-with-naila-nayemস্পাের্টস ডেস্ক : বাংলাদেশের অন্যতম সেরা ব্যাটসম্যান সাব্বির রহমানকে কোমল পানীয় অস্কারের সঙ্গে চুক্তি বাতিল করতে নির্দেশ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ মর্মে এক ই-মেইল বার্তায় সাব্বিরকে বিষয়টি জানিয়েছে সংস্থাটি। একই মেইল বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন, মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম, ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান, ক্রিকেট অপারেশন্স কমিটির ম্যানেজার ও কমার্শিয়াল কমিটির চেয়ারম্যান সাব্বির খানকেও দেয়া হয়েছে।

অস্কারের ওই বিজ্ঞাপনটি এরকম- গণমাধ্যমে সাব্বিরকে পাওয়া যাচ্ছে না মর্মে সংবাদ প্রকাশ করা হলে এক নারী পুলিশ অফিসারকে (নায়লা নাঈম) দায়িত্ব দেয়া হয় তাকে খুঁজে বের করার। সেই পুলিশ অফিসার সাব্বিরকে তার বাড়িতেই খুঁজে পায়। 

বিসিবির ৯ নম্বর ধারা অনুযায়ী, বিসিবির কোনো চুক্তিভিত্তিক খেলোয়াড়কে অবশ্যই কোন বিজ্ঞাপন করার আগে তাদের অনুমতি নিতে হবে এবং সে বিজ্ঞাপনটিতে কোনো কুরুচিপূর্ণ, বর্ণবাদী, অবমাননাকর, হিংসাত্মক কিংবা অন্য কোনো আক্রমণাত্মক কিছু থাকতে পারবে না।

এদিকে, বিজ্ঞাপনটিতে আপত্তিকর কিছুই নাকি নেই। রটনা বলছে, বিজ্ঞাপনের চিত্র নয়, নায়লা নাঈমের সঙ্গে বিজ্ঞাপন করাটাকেই স্বাভাবিকভাবে নিতে পারছে না বিসিবি। তবে অস্কার পানীয় নিয়ে করা সাব্বিরের বিজ্ঞাপনটি প্রচারিত হবার পর ব্যাপক সাড়া ফেলেছে মিডিয়াপাড়ায়। বিজ্ঞাপনটির উচ্ছ্বসিত প্রশংসার পাশাপাশি কেউ কেউ আবার বিতর্কিত মডেল নায়লা নাঈমের সঙ্গে বিজ্ঞাপন করায় সমালোচনাও করেছেন। 

https://www.youtube.com/watch?v=Ck8vxMGXy2k

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া