adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘পর্নো-দুনিয়ায় পা রেখো না’

বিনোদন ডেস্ক  : যারা নিয়মিত পর্নো-দুনিয়ার খবর রাখেন, তারা একডাকে ব্রি অলসনকে চেনেন। কিন্তু যারা রাখেন না, এই খবর পড়ার পরে তারাও আশা করা যায় সশ্রদ্ধ দৃষ্টিতে দেখবেন তাকে।

২০১১ সালের পরে আর সেভাবে পর্নোগ্রাফিতে দেখা যায়নি ব্রি অলসনকে। ততদিনে তিনি এমন উচ্চতায় নিয়ে গিয়েছেন, যা অনেক পর্নস্টারেরই স্বপ্ন। কিন্তু এ হেন ব্রি অলসনই মেয়েদের প্রতি পাঠালেন সতর্কবার্তা। বলে দিলেন, ভুলেও পর্নো-দুনিয়ায় কেউ যেন পা না-রাখেন।

কী বলেছেন ব্রি ? পড়লে চমকে উঠতে হয়। গ্ল্যামার আর সাফল্যের হাসির আড়ালে কত যন্ত্রণার আখ্যান লুকিয়ে রয়েছে, তা ব্রি-র টুইটে পরিষ্কার।

তিনি টুইটারে লিখেছেন, ‘পর্নো করলে তুমি সমাজ থেকে বিচ্যুত হয়ে পড়বে। তোমার মানবাধিকার রয়েছে। কিন্তু, সেটিকে একপাশে সরিয়ে রেখেই সমাজ তোমার মানবাধিকার কেড়ে নিতে উদ্যত হবে।’

ব্রি আরো লিখেছেন, ‘পর্নো খারাপ এ কথা আমি বলছি না। কিন্তু বাকিরা তোমার সঙ্গে কীভাবে আচরণ করছে সেটাই তোমার জীবনের প্রধান বিষয়। 

যদি মনে কর, মেয়েদের কোনও আড্ডায় যোগদান করবে, তা হলে স্রেফ পেশার জন্যই তুমি সেখানে ঠাঁই পাবে না। সমাজে কীভাবে পর্নোস্টারের সন্তান এককোণে পড়ে থাকে ব্রাত্য হয়ে।

তোমরা কি চাও যে, তোমাদের সন্তানরা স্কুলে যাক আর সর্বদা তাদের খুঁচিয়ে খুঁচিয়ে শৈশবটাই কেড়ে নেওয়া হোক? বাড়িতে তোমার সঙ্গে বাচ্চাদের থাকতে দেওয়া হবে না।

মনে করা হবে, একবার যখন পর্নোস্টারের তকমা তোমার গায়ে পড়ে গিয়েছে, তখন তুমি বাড়িতেও সবসময়ে যৌনতার হাট খুলে বসে আছ। আর এই সমস্যাটা এককভাবে মেয়েদের ক্ষেত্রেই হয়।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া