adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিদ্যাকে ‘খুঁজছে’ পুলিশ!

vidya-balanবিনােদন ডেস্ক : ছবিটা বিদ্যা বালানেরই। তবে নাম পরিচয় তার নয়। পলাতক এক আসামিকে ধরতে যেমন প্রচারণা চলে, তেমন করেই খোঁজ চলছে তার। তাহলে ঘটনাটা আসলে কী? এই প্রশ্নের উত্তর পেতে অবশ্য ফিরে যেতে হবে তারকা বিদ্যার অতীতে।
পরিচালক সুজয় ঘোষের টুইটার অ্যাকাউন্টেও এর উত্তর মিলেছে। 'কাহানি' দিয়ে সারা ফেলার পর পরই অবশ্য ঘোষণা এসেছিল 'কাহানি ২' সিনেমাটিও দর্শকরা দেখতে পাবেন। সেই কথারই প্রতিফলন ঘটেছে এবার।

'কাহানি ২' সিনেমার ফাস্ট লুক প্রকাশ করেছেন পরিচালক। সেখানেই এক অন্য বিদ্যাকে দেখা যাচ্ছে। তাকে যেভাবে প্রকাশ করা হয়েছে পোস্টারে, তাতে অবাক না হওয়া আর আগ্রহের কমতি না থাকার কোনও কারণই যেন অবিশষ্ট নেই।

দুর্গা রানি সিং। বয়স-৩৬। গায়ের রং-ফর্সা। উচ্চতা-৫ ফুট ৪ ইঞ্চি। এ পরিচয় দিয়ে বিদ্যার ছবিসহ পোস্টারে লেখা হয়েছে এই নারীকে ধরিয়ে দিন। এর কারণ হিসেবে ওই পোস্টারে বলা হয়েছে, অপহরণ ও খুনের ঘটনায় পুলিশ তাকে খুঁজছে। সুজয় ঘোষের টুইটার অ্যাকাউন্টে পোস্টার মুুক্তি পাওয়ার পরই তা ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী বিদ্যার অভিনয়ে, আভিজাত্যে, সৌন্দর্যে মন্ত্রমুগ্ধ তার ভক্তরা। তার এমন পোস্টারে আগ্রহই যেন বাড়ছে 'কাহানি ২' ঘিরে।

সংবাদ প্রতিদিন বলছে, ‘কাহানি’র সিক্যুয়েল হলেও কাহানির গল্পের রেশ ধরে অবশ্য এ ছবির গল্প এগোচ্ছে না। এখানে বিদ্যা এক অপরাধীর ভূমিকায়। ফার্স্ট লুকের ছবিতেই বোঝা যাচ্ছে, কাহানির বাঙালি বধূ বিদ্যা বাগচির সঙ্গে দুর্গা রানি সিংয়ের তফাত ঠিক কতখান।

নতুন এ পোস্টে লক্ষ্য করলেই বোঝা যায়, নিজেকে সেভাবেই পুরোপুরি বদলে ফেলেছেন বিদ্যা। ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে অর্জুন রামপালকে। যিনি দুর্গা রানি সিংয়ের পিছনে ধাওয়া করবেন। তবে এখানে কি বিদ্যা শুধুই অপরাধী। নাকি অপরাধী পরিচয়ের আবরণ ভেদ করে অন্য কোনও সত্যের সন্ধান মিলবে৷। সে উত্তর পেতে অপেক্ষা করতে হবে দর্শকদের।

শুধু কলকাতা নয়, সিনেমার শুটিং হয়েছে চন্দননগর ও শহরতলির কিছু এলাকায়। সিনেমায় এক অন্য কলকাতাতে দেখা যাবে বলে পরিচালকের দাবি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া