adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোবাইল ফােনে ডেকে নিয়ে যুবককে খুন

savarডেস্ক রিপাের্ট : পূর্ব শক্রুতার জের ধরে সাভারে মোবাইল ফোনে ডেকে নিয়ে এরশাদুজ্জামান রুবেল নামের এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে খুন করা হয়েছে।

১১ অক্টােবর মঙ্গলবার সকালে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী গ্রামের আসলাম মিয়ার বাড়ি থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

নিহত এরশাদ কেরানীগঞ্জ থানার লংকারচড় গ্রামের সাদেক মিয়ার ছেলে। তিনি স্ত্রী ও সন্তান নিয়ে ভরারী এলাকায় আছিমুদ্দিন নামের এক ব্যক্তির বাসায় ভাড়া থাকতেন।

এ বিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় আসলাম মিয়া নামের একজনকে আটক করা হয়েছে।

নিহতের স্ত্রী ফারজানা আক্তার অভিযোগ করেন, সোমবার গভীর রাতে ভরারী এলাকার একটি দোকানের সামনে থেকে তার স্বামীকে মোবাইল ফোনে আসলাম মিয়া নামের এক বাড়িওয়ালা ডেকে নিয়ে যায়। এসময় তাকে নিজ বাড়ির একটি কক্ষে হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

পরে সকালে ওই বাড়ির প্রতিবেশীরা এরশাদের ক্ষতবিক্ষত লাশ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এদিকে ওই যুবককে হত্যা করে তার নামে সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করতে যায় আসলাম মিয়া। পরে পুলিশের সন্দেহ হলে আসলাম মিয়াকে আটক করা হয়।

উল্লেখ্য, গত ৯ অক্টোবর রাতে সাভারের আনন্দপুর মহল্লায় আরিফ মিয়া নামের এক যুবককে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া