adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ ৮৩ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে মুসাফির(ভিডিও)

Musafir-Banglaবিনোদন রিপোর্ট : তরুণ নির্মাতা আশিকুর রহমান পরিচালিত ‘মুসাফির’ ছবিটি আজ ২২ এপিল শুক্রবার সারাদেশ ব্যাপী ৮৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। খবরটি নিশ্চিত করেছেন এ ছবির পরিচালক আশিকুর রহমান নিজেই।
তিনি বলেন, ‘এখন পর্যন্ত ৮৩টি প্রেক্ষাগৃহে মুসাফির ছবিটি প্রদর্শিত হবে এটা চূড়ান্ত। হয়তো আরো দুই একটি প্রেক্ষাগৃহের সংখ্যা বাড়তে পারে।’

পারসেপচুয়াল পিকচার্সের ব্যানারে নির্মিত ‘মুসাফির’র কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক আশিক নিজেই। এই ছবি দিয়ে ঢাকাই ছবিতে পা রাখছেন চট্টগ্রামের মেয়ে মারজান জেনিফা। এখানে তার বিপরীতে থাকছেন ঢাকাই ছবির হার্টথ্রুব হিরো আরিফিন শুভ।

বেশ কিছুদিন আগে মুসাফিরের ট্রেলার এবং গান মুক্তি পায় ইউটিউবে। সেখানে নায়ক শুভকে যেমন ধুন্দুমার অ্যাকশন হিরোর ভূমিকায় দেখা গেছে তেমনি ছবির গানগুলোতে শুভ-জেনিফারের রোমান্স নজর কেড়েছে দর্শকদের।

‘মুসাফির’ প্রসঙ্গে নির্মাতা আশিক আগেই জানিয়েছিলেন, ‘এই চলচ্চিত্রে থাকছে একটা ভ্রমণের গল্প। জার্নির মধ্যে ঘটতে থাকে যত ঘটনা। একজন পেশাদার খুনির চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ। নায়িকাকে খুন করতে গিয়ে উল্টো তার প্রেমে পড়ে যান। এভাবেই অ্যাকশন-থ্রিলারধর্মী মুসাফিরের গল্প এগিয়ে যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া