adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্যালট ড্র অনুষ্ঠিত, সালাউদ্দিনের কাল ইস্তেহার ঘোষনা

BFF 2016জহির ভূইয়া ঃ ফুটবলের নির্বাচনের ৫৮ নমিনেশন পেপারের মধ্যে ১১টি প্রার্থীর নাম প্রত্যাহার করে নিয়েছে এ ঘোষনা নির্বাচন কমিশনার মেজবাহ উদ্দিন আহমেদ গতকালই দিয়েছেন। ৩ জন সিনিয়র সব-সভাপতি পদে, ২ জন সহ-সভাপতি পদে আর সদস্য পদ থেকে ৩২ জন। আর আজ ঘোষনা দিলেন ব্যালট নম্বর ড্র অনুষ্ঠিত করে। ৪ জন থেকে ৩ জন প্রার্থী সিনিয়র সহ-সভাপতি পদ থেকে নাম প্রত্যাহার করায় সালাম মুর্শেদী বিনা ভোটে জয় লাভ করেন। যে কারনেএ পদে ব্যালট ড্র অনুষ্ঠিত হয়নি।

রাতে বাফুফে ভবনে নির্বাচনী ব্যালট নম্বর ড্র অনুষ্ঠিত হল। এতে উপস্থিত ছিলেন বাফুফের সাধারন সম্পাদক আবু নাইম সোহাগ, নির্বাচন কমিশার মেজবাহ উদ্দিন আহমেদ, রিটার্নিং অফিসার ও মিডিয়ার সদস্যবৃন্দ। ব্যালট ড্র অনুষ্ঠিত হবার আগেই কাজী সালাউদ্দিন তার প্যানেলের ইস্তেহার কাল আনুষ্ঠানিক ঘোষনা কাল দেবেন বলে জানিয়ে দেন।

ড্র অনুষ্ঠানে নুরুল ইসলাম নুরু পেয়েছেন ১ নম্বর ব্যালট, কাজী সালাউদ্দিন ২, কামরুল আশরাফ পুটন ৩ এবং গোলাম রব্বানী হেলাল ৪ নম্বর ব্যালট। সহ-সভাপতি পদে ১ নম্বর ব্যালট পেয়েছেন সামশুল হক চৌধুরী এমপি, মহিউুদ্দিন আহমেদ মহি ২, তাবিদ এম আওয়াল ৩, নজিব আহমেদ ৪,  খুরশিদ আলম বাবুল ৫, একেএম মমিনুল হক সাঈদ ৬, আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু ৭, কাজী নাবিল আহমেদ এমপি ৮, বাদল রায় ৯ ও মুহম্মদ মারুফ হাসান ১০ নম্বর ব্যালট পেয়েছেন। ৩২টি সদস্য পদের ব্যালট তালিকা পরে ঘোষনা হবে বলে জানান নির্বাচন কমিশনার। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া