adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৬১ নমিনেশন পেপারে ২৩ লাখ ২৫ হাজার টাকা জমা

1214জহির ভূইয়া ঃ দুই দিন ধরে নির্বাচনী নমিনেশন পেপার বিক্রি করে ফুটবল ফেডারেশন ২৩ লাখ ২৫ হাজার টাকা কোষাগারে জমা করেছে। কাজী সালাউদ্দিন প্যানেল থেকে ২১ জনের নমিনেশন পেপার থেকে ৭ লাখ, কামরুল আশরাফ প্যানেল থেকে ১৩ জনে ৭ লাখ। এবং নিরপক্ষ থেকে কেনা নমিনেশন থেকে এসেছে ৯ লাখ ২৫ হাজার। সভাপতি পদে ৪, সিনিয়র সহ-সভাপতি পদে ৪, সহ-সভাপতি পদে ১২ এবং সদস্য পদে ৪১ মোট ৬১ নমিনেশন পেপার বিক্রি হয়েছে।

এক নজরে কাজী সালাউদ্দিন প্যানেল
কাজী সালাউদ্দিন সভাপতি, সালাম মুর্শেদী সিনিয়র সহ-সভাপতি, ৪ জন সহ-সভাপতি বাদল রায়, নাবিল আহেম এমপি, সামশুলহক চৌধুরী এমপি, মহিউদ্দিন আহমেদ মহি। আর বাকী ১৫ জন সদস্য পদে নমিনেশন পেপার কিনেছে। তারা হলেন- হারুনুর রশিদ, মোঃ আমিরুল ইসলাম বাবু, সৎজিৎ দাস রুপু, মোঃ ফজলুর রহমান বাবুল, মোঃ ইলিয়াস হোসেন, সালেহ্্ জামান সেলিম, মোঃ শওকত আলী খান জাহাঙ্গীর, মাহফুজা আক্তার কিরণ, মহি উদ্দিন আহমেদ, তৌফিকুল ইসলাম তোফা, আরিফ হোসেন মুন, অমিত খান, আব্দুর রহিম, আলমগীর খান আলো ও আজমল আহমেদ।

এক নজরে কামরুল আশরাফ খান প্যানেল
সভাপতি কামরুল আশরাফ খান পুটন, সিনিয়র সহ-সভাপতি পদে শেখ জামাল ক্লাবের সভাপতি মনজুর কাদের। সিনিয়র সহ-সভাপতি পদে আরও দুই জন নমিনেশন পেপার কিনেছেন। মোহামেডান ক্লাবের ইনচার্জ অব ডিরেক্টর লোকমান হোসেন ভূইয়া ও দেওয়ান শফিউল আরেফীন টুটুল। নজিব আহমেদ সহ-সভাপতি ও আশরাফ হোসেন চুন্নু কিনেছেন সহ-সভাপতি পদে। এর মানে সিনিয়র সহ-সভাপতি পদে রিরোধী শিবিরে তিনটি নমিনেশন পেপার কেনা হয়েছে। 

৭ জন সদস্য পদে – শেখ মোহাম্দ আসলাম, আবদুর গাফার, নওশের উজ্জামান, আবু হাসান চৌধুরী প্রিন্স, কামরুন নাহার ডানা, রুম্মন ওয়ালী সাব্বির ও মোঃ কায়সার হামিদ। মোট ১৩টি নমিনেশন পেপার এই বিরোধী প্যানেল কিনেছে। এদের মধ্যে দুই জন – লোকমান হোসেন ও টুটুল সহ-সভাপতি পদেও নমিনেশন পেপার কিনেছেন। এ দুই জন দুই পদে কিনেছেন।

নিরপক্ষ ভাবে নমিনেশন পেপার ক্রয় করা প্রার্থী
সভাপতি পদে গোলাম রব্বানী হেলাল ও টঙ্গী ক্রীড়া চক্রের কাউন্সিল নুরুর ইসলাম নুরু। সহ-সভাপতি পদে তাবিদ এম আওয়াল, পুলিশের অতিরিক্ত কমিশনার শেখ মোঃ মারুফ হাসান সহ-সভাপতি ও সদস্য উভয় পদেই নমিনেশন পেপার কিনেছে। সহ-সভপতি পদে মোঃ খুরশিদ আলাম বাবুল ও একেএম মমিনুল হক সাঈদ। 

সদস্য পদে কিনেছেন পুরাতন ঢাকার দ্যা মুসলিম ইনস্ট্রিটিউটের ভোটার হাজী টিপু সুলতান, নন-ভোটার সাইফুর রহমান, দিপালী যুব সংসদের মহিবুর রহমান মিরাজ, পূর্বাচল পরিষদের ভোটার আল্বহাজ সাব্বির হোসেন, ইকবাল হোসেন, ইমতিয়াজ সুলতান জনি, বিজন বড়–য়া, জাকির হোসেন চৌধুরী, আমের খান, একেএম মমিনুল হক সাঈদ, দেওয়ান শফিউল আরেফীন টুটুল, মোঃ ইকবাল, মোঃ হাসানুজ্জামান খান বাবলু, আজফার উজ্জামান খান সোহরাব, শেখ নিজাম উদ্দিন, আ ন ম আমিনুল হক মামুন, আছাদুজামান মিঠু, আব্দুস মান্নান ও মোস্তাফিজুর রহমান মাইনু।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া