adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সালাউদ্দিন ভাই কখনো আমাকে অনুরোধ করবেন না’

13015271_1547968862168083_342582440260812607_nজহির ভূইয়া ঃ ফুটবল ফেডারেশনের নির্বাচনে এখন ক্রীড়াঙ্গন উত্তপ্ত। সরকারের নিজস্ব লোক জন এখন দুই পক্ষে ভাগ হয়ে গেছে ফুটবলের নির্বাচনকে কেন্ত্র করে। কারন ফুটবল ফেডারেশন ৩০ এপ্রিল নির্বাচনকে কেন্দ্র করে বিধিমালা সংঙ্কার করতে চেয়েছিল। বাফুফের কর্মকর্তারা চায়নি নন-ভোটার কেউ নির্বাচনে অংশগ্রহন করুক। কিন্তু সেটাই হয়েছে। এবারের নির্বাচনে নন-ভোটারও নমিনেশন পেপার ক্রয় করতে পারবেন। মাথা ব্যাথার সেটাই কারনেই। 

এর ফলে বিশিস্ট ব্যবসায়ী ও সাবেক তারকা ফুটবলার গোলাাম রব্বানী হেলাল সভাপতি পদে নমিনেশন পেপার কিনেছেন। এবং বিকেলে বাফুফে ভবনে বসে মিডিয়ার সামনে সালাউদ্দিনকে কাঠগড়ায় দাঁড় করালেন।

একক ভাবে সভাপতি পদে নির্বাচন করতে নমিনেশন পেপার কিনেছেন হেলাল। কোন ক্লাবের কাউন্সিলর নন তিনি। কিন্তু ফুটবলের সঙ্গে আছেন। ফুটবল অঙ্গনে গুরুত্বপূর্ন একটি নাম হেলাল। সেই হেলাল আজ নমিনেশন পেপার কেনার পর সরাসরি বাফুফের বর্তমান কমিটিকে ব্যর্থ ঘোষনা দিলেন। তাদের আমলে কোন উন্নয়ন হয়নি বললেন মিডিয়ার সামনে। হেলাল বলেন,‘তাদের আমলে কোথায় উন্নয়ন হয়েছে? বিভাগ-জেলা গুলোকে বাধ্য করতে পারত তারা উন্নয়নে পরিকল্পনা বাস্তবায়ন করতে। সেটা তারা করেনি। ৮ বছরে ফুটবলের কোন উন্নয়ন হয়নি। আমি এক সময় সালাউদ্দিনের ভক্ত ছিলাম। আমি তার দলেই ছিলাম। কিন্তু পরিস্থিতির কারনে এখন আমাকে তার বিরোধী পক্ষে আসতে হয়েছে।’

আপনাকে যদি সালাউদ্দিন অনুরোধ করেন তাহলে কি নমিনেশন পেপার ফেরত নেবেন? জবাবে হেলাল বলেন,‘আমি যেমন তাকে চিনি তেমনি তিনিও আমাকে চেনেন। উনি আমাকে অনুরোধ করবেন না। যান উনাকে বলুন আমাকে অনুরোধ করতে! আমি জানি তিনি তা কবেন না।”

কোন কারনে যদি এমন পরিস্থিতি আসে যে নির্বাচনের আগে আপনাকে সরে যেতে হয় আপনি কি প্রত্যাহার করবেন? হেলাল বলেন,‘প্রশ্নই আসে না। আমি নির্বাচন থেকে সরে যেতে দাঁড়াইনি।”

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া