adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএল খেলতে বিমান ধরলেন মুস্তাফিজুযর রহমান

12968519_1162243240486827_1196360260_n_0জহির ভূইয়া ঃ বিশ্বসেরা পেসার মুস্তাফিজুররহমান প্রথমবাররে মতো খেলবেন (আইপএিল) ইন্ডিয়ান প্রিমিয়িার লীগে। আজ বিকেলে দেশে ছাড়ার আগে নিজের জন্য দোয়া চাইলেন মুস্তাফিজ। শুধু নিজের জন্যই নয় অলরাউন্ডার সাকিব আল হাসানের জনও দোয়া চাইলেন বিশ্ব ক্রিকেটে আলোড়িত এই পেস তারকা।

মঙ্গলবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের একাডমেী ভবনে আইপিএল প্রসঙ্গে কথা বলনে মুস্তাীজ। আইপিএলে খেলা যে কোন ক্রিকেটারের জন্যেই স্বপ্ন। সেই আইপিএলে প্রথমবার খেলতে যাওয়াটা আরও বেশি স্বপ্নে বিষয়। সে কারণইে খানিকটা রোমাঞ্চতি ‘কাটার মাস্টার’ মুস্তাফিজ। নিজেইবললেন, এক বছর আগেও তিনি ভাবেনি টিভিতে দেখা আইপিএল খেলতে যাবেন। বললনে, ‘আল্লাহ সুযোগ করে দিয়েছে। চেষ্টা করবো ভালো কিছু করার।’

সানরাইর্জাস হায়দ্রাবাদের হয়ে খেলবেন মুস্তাফিজ। ভারতের যাওয়ার আগে দোয়া চাইলনে সবার কাছে। একই সঙ্গে দোয়া চাইলনে কলকাতা নাইট রাইর্ডাসের অলরাউন্ডার ও বাংলাদশে ক্রিকেটার দলের সিনিয়ির ক্রিকেটার সাকিব আল হাসানের জন্যওে।

বললনে, ‘শুধু আমার জন্য না, সাকিব ভাইয়ের জন্যেও সবাই দোয়া করবেন। একসঙ্গে খেলতে পারলে ভালো লাগত।’ মঙ্গলবার বিকেল পাঁচটায় ভারতরে বিমান ধরেন মুস্তাফজি।

উল্লেখ্য, গত বছর পাকিস্তানের বিপক্ষে টি২০ দিয়ে বাংলাদেশ ক্রিকেট দলে অভিষেক হয় ‘বিস্ময় বোলার’ মুস্তাফজিুর রহমানরে। এক বছররে মধ্যেই রের্কড সংখ্যক উইকটে শিকার করে নজর কেড়েছেন পুরো ক্রিকেট বিশ্বের। আইপিএলের সঙ্গে সঙ্গে ডাক পয়েছেনে পাকিস্তান প্রিমিয়িার লীগে (পিএসএল)। সাম্প্রতকি সময়ে ইংলিশ কাউন্টি ক্রিকেটেও ডাক পয়েছেনে সাসক্সেরে জন্য।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া