adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রত্যুষার আত্মহত্যা-তদন্তে নতুন মোড়

image_108166বিনোদন ডেস্ক : প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের আত্মহত্যা-তদন্তে নতুন মোড় নিতে শুরু করেছে। কলকাতার একটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে, মৃত্যুর আগে প্রত্যুষা অনেক দেনায় জড়িয়েছিলেন। তদন্তকারী কর্মকর্তারা এমনটাই জানিয়েছেন। তারা আশঙ্কা করছেন প্রত্যুষার ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য থেকে তারা এ বিষয়ে নিশ্চিত হবার চেষ্টা করছেন। প্রত্যুষার তিনটি ব্যাঙ্ক অ্যাকাউন্টের খোঁজ পাওয়া গেছে। তিনটিই জয়েন্ট অ্যাকাউন্ট। অ্যাকাউন্টগুলির বেনিফিসিয়ারি কে বা কারা ছিলেন তা জানার চেষ্টা চলছে।

প্রত্যুষার ব্যাঙ্ক ব্যালেন্স সংক্রান্ত কোনো তথ্য তদন্তকারী কর্মকর্তারা সংবাদমাধ্যকে জানাতে চাননি। কিন্তু তারা জানিয়েছেন, প্রত্যুষার আয়ের অঙ্ক খুব বেশি ছিল না। এই তথ্য প্রত্যুষার পরিবারের কাছ থেকে তাঁরা পেয়েছেন। এছাড়াও রাহুল সিংহ নাকি তদন্তকারী অফিসারদের জানিয়েছেন, সাম্প্রতিক কালে প্রত্যুষার একটি ব্যক্তিগত লোনের মোটা অঙ্কের ইনস্টলমেন্ট প্রত্যুষার হয়ে রাহুলই শোধ করেছিলেন।

এর আগে রবিবার বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হয়েছিলবিয়ের আগে প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় সম্ভবত অন্তঃসত্ত্বা ছিলেন। ময়নাতদন্তে তার ইউটেরাসে একটি ঘন জলীয় পদার্থের সন্ধান পাওয়া গেছে।

সেই সঙ্গে এ-ও বলা হয়, প্রত্যুষার ঘাড়ে একটি ট্যাটু পাওয়া গিয়েছে। তাতে রাহুলের নাম লেখা এবং একটি হার্ট-চিহ্ন আঁকা। রাহুল রাজ সিংহের প্রতি তার ভালবাসার এটিই অন্যতম বড় প্রমাণ বলে মনে করা হচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া