adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘পিসিবি বেশি কথা বলে- সিরিজ খেলতে আমরা আগ্রহী নই’

PAPONক্রীড়া প্রতিবেদক : পাকিস্তান ক্রিকেট বোর্ড বেশি কথা বলে। বাংলাদেশের সঙ্গে সিরিজ খেলতে তারাই একের পর তারিখ নির্ধারণ করে, তারাই বাতিল করে। সর্বশেষ আগামী জুলাইয়ে বাংলাদেশে সিরিজ খেলতে আসার কথা ছিল পাকিস্তান ক্রিকেট দলের। কিন্তু সম্প্রতি তারাই এই সিরিজটি স্থগিত করে দেয়। তবে, বাংলাদেশের ক্রিকেট বোর্ডকে (বিসিবি) এ বিষয়টি এখনও আনুষ্ঠানিকভাবে জানায়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বিসিবি বস নাজমুল হাসান পাপন এ কথাগুলো বলেছেন।
তিনি বলেন, পাকিস্তান দলকে জোর করে ঢাকায় আনবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বরং এই সময়ে বাংলাদেশের ক্রিকেটাররা বিশ্রাম দেয়ার কথা ভাবছে বোর্ড। বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন আরও বলেন, ‘আমি মনে করি এই সময়ে আমরা খেলোয়াড়দের বিশ্রাম দিতে পারি। আমাদের ছেলেরা এখন অনেক ম্যাচ খেলছে। চ্যাম্পিয়ন্স ট্রফি খেলে তারা দেশে ফিরবে। এরপর অস্ট্রেলিয়া বাংলাদেশে খেলতে আসবে। তারপর সেপ্টেম্বর-অক্টোবরে বাংলাদেশ দলের দণি আফ্রিকা সফর রয়েছে। নভেম্বর-ডিসেম্বরে রয়েছে বিপিএল’।
তিনি আরও বলেন, ‘আমি পাকিস্তান সিরিজ নিয়ে অতোটা আগ্রহী নই। কিন্তু এই সময়ে যদি আমাদের খেলার প্রয়োজন হয় তাহলে চার-পাঁচটি দেশ আমাদের সাথে খেলতে আগ্রহী। সিরিজ আয়োজন করা কঠিন হবে না। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া