adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হৃত্বিকের অভিযোগে থানায় কঙ্গনা!

kongkonaবিনোদন ডেস্ক : শেষ নয়, আরো প্রগাঢ় হচ্ছে হৃত্বিক রোশনের সাথে কঙ্গনার ঝগড়া। আইনি নোটিশের পর এবার কঙ্গনার বিরুদ্ধে থানায় সরাসির মামলা করেছেন হৃত্বিক। এর ফলে তিনবারের জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রী কঙ্গনা এবং তার বোন রঙ্গোলিকে তলব করেছে মুম্বাইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্স থানার পুলিশ।

আগামী সাতদিনের মধ্যে কঙ্গনা এবং তার বোনকে এ বিষয়ে তাদের বক্তব্য থানায় গিয়ে নথিভুক্ত করতে বলা হয়েছে। যদিও কঙ্গনা তার আইনজীবী মারফত আজই জানিয়েছেন, তিনি এবং রঙ্গোলি থানায় যাবেন না।

বলিউড নায়িকার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি এক বিবৃতিতে জানিয়েছেন, ফৌজদারি দণ্ডবিধির ১৬০ ধারায় সাক্ষ্য দিতে তার মক্কেলকে পুলিশ থানায় তলব করতে পারে না। তার কথায়, ‘আমার মক্কেল এবং তার বোনকে সাক্ষ্য দেওয়ার জন্য যে সমন পাঠানো হয়েছে, তা বেআইনি।


  
আইনত কোনও পুলিশ আধিকারিক সাক্ষ্য দেওয়ার জন্য কোনও মহিলাকে থানায় ডেকে পাঠাতে পারেন না।’

এছাড়াও কঙ্গনা তদন্তের কাজে স্বেচ্ছায় সহযোগিতা করতে প্রস্তুত বলে জানানোর পরেও কেন তাকে সমন পাঠানো হল, সেই প্রশ্নও তুলেছেন তার আইনজীবী।

প্রসঙ্গত, তার নাম ভাঁড়িয়ে কেউ ভুয়ো ইমেল অ্যাকাউন্ট খুলেছে বলে মুম্বাই পুলিশের সাইবার শাখায় অভিযোগ জানালেও প্রথমে তাতে কঙ্গনার নাম দেননি হৃত্বিক। এ বিষয়ে তার তরফে দাবি করা হয়েছে, কঙ্গনার অসুবিধা এড়াতেই তিনি নাম জানানো থেকে বিরত ছিলেন। কিন্তু ওই মামলার দ্রুত নিষ্পত্তি চেয়ে পুলিশের কাছে আরেকবার আবেদন জানানোর সময়ে কঙ্গনার নাম দিয়েছেন হৃত্বিক। নায়কের যুক্তি, কঙ্গনার কাছেই তিনি ভুয়ো ইমেল অ্যাকাউন্টের কথা প্রথম জেনেছেন।

হৃত্বিকের দাবি, তার নাম ব্যবহার করে করা ওই ইমেল অ্যাকাউন্টের হদিস তিনি প্রথম পান ২০১৪ সালের মে মাসে। কে তার নাম ব্যবহার করে এ কাজ করেছে, তা খুঁজে বার করতে সেবছর ডিসেম্বরেই তিনি থানায় প্রথম অভিযোগ দায়ের করেন।

‘কৃষ থ্রি’ ছবির সহ-নায়িকাকে পাঠানো নোটিশে হৃত্বিক জানিয়েছেন, একসঙ্গে অভিনয় করা এবং পেশাগত কারণে পারস্পরিক পরিচয় ছাড়া কঙ্গনার সঙ্গে তার ‘সামাজিক, ব্যক্তিগত, প্রেম বা ঘনিষ্ঠতা, কোনও সম্পর্কই নেই।

কঙ্গনা তার আইনজীবী মারফত পাল্টা নোটিসে জানান, তিনি ‘হৃত্বিকের ও তার পরিবারের সদস্যদের কাছে অপরিচিত নন’।

সংবাদমাধ্যমের একাংশের দাবি, হৃত্বিক তার নামে ভুয়ো ইমেল অ্যাকাউন্ট তৈরি হয়েছে বলে জানালেও কঙ্গনার ধারণা অন্যরকম। নায়িকার মতে, ওই ‘ভুয়ো’ ইমেল অ্যাকাউন্টটি হৃত্বিকই ব্যবহার করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া