adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাপানে গেল বাংলাদেশ বডিবিল্ডিং দল

BDক্রীড়া প্রতিবেদক : আগামী ৫-৮ জুন জাপানের কিতাকিইউশুতে বসছে ‘৪৯তম এএফবিএএফ এশিয়ান বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপ-২০১৫’-এর আসর। এই প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করার জন্য বাংলাদেশ শরীরগঠন ফেডারেশন হতে বডিবিল্ডিং দল বুধবার জাপান রওনা হয়েছে। বাংলাদেশ দলের ড্রেস স্পনসর করছে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

বাংলাদেশ দলের পক্ষে জাতীয় প্রতিযোগিতায় স্বর্ণপদক বিজয়ী তিনজন খেলোয়াড় অংশগ্রহণ করছেন। তারা হলেন -মো. রফিকুল ইসলাম (৮০ কেজি), মো. আবু সাঈদ রানা (৭৫ কেজি), মো. মাহসুদুর রহমান (মাস্টার ক্যাটেগরি) এবং দলনেতা হিসেবে অংশ নিচ্ছেন ফেডারেশনের সহ-সভাপতি এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। 

জাপানে যাওয়ার আগে এক বক্তব্যে ওয়ালটনের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর ও বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সহ-সভাপতি এফ.এম. ইকবাল বিন আনোয়ার বলেন, ‘জাপানে অনুষ্ঠিত ৪৯তম এএফবিএএফ এশিয়ান বলিবিল্ডিং চ্যাম্পিয়নশিপ-২০১৫ তে অংশ নিতে যাচ্ছি। আশা করছি আমরা আমাদের সুনাম অক্ষুন্ন রাখতে পারব। যদিও এটা অনেক বড় টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে এশিয়ার ভালো ভালো দলগুলো অংশ নিবে। এর আগে বাংলাদেশ বডিবিল্ডিং দল অন্যান্য প্রতিযোগিতায় বেশ ভালো করেছে।’

উল্লেখ্য, এবারের এই ৪৯তম এএফবিএফ এশিয়ান বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ ছাড়াও চীন, জাপান, হংকং, কুয়েত, সৌদি আরব, ইরকা, ওমান, ইউএই, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, কোরিয়া ও ফিলিস্তিনসহ ৩৩টি দেশ অংশ নিচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া