adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীকে গলাকেটে হত্যা, ঘাতক স্বামী আটক

ডেস্ক রিপাের্ট : রাজবাড়ীর পাংশায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রী লিপি খাতুনকে গলাকেটে হত্যার অভিযোগে স্বামী রুবেল সরদারকে আটক করেছে পাংশা মডেল থানা পুলিশ।

বুধবার (১৯ জানুয়ারি) সকাল ৮ টার দিকে উপজেলার মাছপাড়া ইউনিয়নের কালীনগর গ্রামে এঘটনা ঘটে।

সরেজমিনে জানা যায়, ঘাতক রুবেল সরদার (৩২) তার স্ত্রী লিপি খাতুন (২৭) কে গলাকেটে হত্যা করেছে বলে জানান এলাকাবাসী। রুবেল উপজেলার মাছপাড়া ইউনিয়নের কালীনগর গ্রামের অকুল সরদারের ছেলে এবং নিহত লিপি খাতুন কলিমহর ইউনিয়নের সাজুরিয়া গ্রামের এলেম শেখের মেয়ে। ১৫ বছর আগে তাদের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে রাসেল (১২), রিফাত (৪) ও সিফাত (৩) নামের তিন সন্তান রয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী প্রতিবেশী মোঃ রিপন বলেন, সকালে ৮ টায় রুবেলের বাড়িতে চিৎকার শুনে এসে দেখি ঘরের দরজা ভিতর থেকে আটকিয়ে বউকে মারধর করছে। এ সময় আমরা দরজা ভাঙার চেষ্টা করেছি। একপর্যায়ে দরজার একপাশ ভেঙে গেলে ভাঙা দরজার মধ্য দিয়ে রুবেল একটি রক্তমাখা দা বের করে। তখন আমরা ভয় পেয়ে ঘরের দরজা বাহির থেকে আটকিয়ে ৯৯৯ কল দিয়ে পুলিশকে খবর দেই।

অভিযুক্ত রুবেলের ভাবি শিউলি খাতুন বলেন, ওদের সংসারে আগে থেকেই ঝগড়াঝাঁটি হতো। রুবেল নেশা করত এবং প্রায়ই বউকে মারপিট করত। এ জন্য রুবেলের বউ বাবার বাড়িতে চলে যায়। গত তিন দিন আগে রুবেল বউকে বাড়ি নিয়ে আসে এবং আজ সকালে এই ঘটনা ঘটায়।

ইউপি সদস্য মোন্তাজ আলী বলেন, আমি সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে জানতে পারি রুবেল সকালে বউকে নতুন কাপড় পড়িয়ে গ্রাম ঘুরিয়ে নিয়ে বাড়ি এসে এই হত্যাকাণ্ডটি ঘটায়।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, আমরা ৯৯৯ এর মাধ্যমে বিষয়টি জানতে পারি। পরে ঘটনাস্থলে এসে রুবেলকে আটক করি এবং লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া