adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদারীপুরে আ.লীগের ক্লাব ভাংচুর, নৌকায় আগুন- আহত ৮

madaripur-28-03-16-(up-election-injured-&-clash)---pic.1_107271ডেস্ক রিপোর্ট : মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী তৌফিকুজ্জামান আকনের নির্বাচনী ক্লাব ও নৌকা প্রতীক ভাংচুর করেছে প্রতিপক্ষ বিদ্রোহী প্রার্থী সাইদুর রহমান বাবুলের সমর্থকরা। এ ঘটনার জেরে রোববার রাতে ও সোমবার সকালে দফায় দফায় সংঘর্ষে দুই গ্রুপেরই ৮ জন আহত হয়েছেন।

স্থানীয় ও পুলিশ জানান, প্রচারণার শেষ মুর্হুতে উত্তাপ ছড়িয়ে পড়ছে বিভিন্ন এলাকায়। ২৭ মার্চ রোববার রাতে সদর উপজেলার ছিলারচর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী তৌফিকুজ্জামান আকনের তিনটি ক্লাবে স্বতন্ত্র প্রার্থী বাবুল সর্দারের বহিরাগত সন্ত্রাসীরা ভাংচুর করে। এসময় সন্ত্রাসীরা নৌকা প্রতীক পুড়িয়ে দেয়। এতে সন্ত্রাসীদের সঙ্গে সংর্ঘষে প্রায় ৮ জন আহত হন। আহতদের স্থানীয় ও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া সোমবার সকালেও সংর্ঘষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের নেতা-কর্মীরা আহত হন। এই ঘটনায় মামলা দায়ের হয়েছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান, পুলিশ বহিরাগতদের আটকের চেষ্টা চালাচ্ছে। র‌্যাব, পুলিশসহ সমন্বিত প্রশাসন তৎপর রয়েছে। এলাকায় থমেথমে অবস্থা বিরাজ করায় পরিস্থিতি মোকাবেলার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া