adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুরু হচ্ছে মন থেকে দুরে নয়

ATN20160324074443বিনোদন প্রতিবেদক : বর্তমানে খন্ড নাটকের তুলনায় ধারাবাহিক নাটক নির্মাণে মনযোগী নির্মাতারা। দেশের টিভি চ্যানেলগুলোও মানসম্পন্ন ধারাবাহিক প্রচার করে দর্শকদের বিনোদিত করতে সচেষ্ট রয়েছে। 

প্রতিনিয়তই তাই দেখা যাচ্ছে তারকাবহুল নতুন নতুন সব ধারাবাহিক। আগামীকাল ২৫ মার্চ শুক্রবার,  থেকে সেই তালিকায় যোগ হতে চললো এটিএন বাংলার আরো একটি ধারাবাহিক। ‘মন থেকে দুরে নয়’ নামের এই নাটকটি রচনা করেছেন আহসান আলমগীর এবং পরিচালনা করেছেন মজিবুল হক খোকন। 

ধারাবাহিকটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, অহনা, শাহেদ শরীফ, অরুনা বিশ্বাস, আফরোজা বানু, আবিদ রেহান, সানজিদা কোয়েল, সুমনা সোমা, তারিক স্বপন, তানিয়া বৃষ্টি, খালেদা আক্তার কল্পনা প্রমুখ। 

এটি প্রতি শুক্র ও শনিবার রাত ৮টায় প্রচার এটিএন বাংলার পর্দায় প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা। তিনি নাটকটির গল্প সম্পর্কে জানান, পত্রিকায় নিউজ পড়ে কিংকর্তব্যবিমুঢ় রোমন হায়দারের স্ত্রী রিনি হায়দার। কিন্তু রোমন ও তন্দ্রা উভয়েই ঘটনা অস্বীকার করে। এক যুবককে ভাড়া করে রিনি, গোপনে রোমন-তন্দ্রার ফটো ও ভিডিও কালেক্ট করে ঘটনার সত্যতার প্রমাণ পেয়ে তন্দ্রাকেই অফিস থেকে বের করে দেয়। এই ঘটনায় হায়দার খুব খুশি হয়। সে এখন তন্দ্রার সাথে বাইরে গিয়ে সময় কাটায়। তন্দ্রার সব খরচ চালায় রোমন। 

কিন্তু তন্দ্রার সরে যাওয়া মেনে নিতে পারেনি অন্তু। সে মা ও ভাবীর কাছে প্রশ্ন রাখে কেন তন্দ্রাকে সরানো হয়েছে? ব্যবসায়িক প্রতিপক্ষ তাদের ইমেজ নষ্ট করার জন্য মিথ্যা নিউজ ছাপিয়েছে, এজন্য একটা নিরীহ মেয়েকে চাকুরীচ্যুত করা ভুল বলে দাবি করে সে। এই পেক্ষিতে শুরু হয় বউ শাশুড়ি, দেবরের যুদ্ধ?

অন্যদিকে মনিষা রায় যতই ষড়যন্ত্র করেছেন, কোনো কাজে আসেনি। মামলায় জিতে যায় হায়দার গ্রুপ। মনিষার ক্ষোভ চরম আকার ধারন করে। তিনি ফন্দি আঁটতে থাকেন কি করা যায়। অবশেষে অন্তু হায়দারের সাথে রিলেশন করতে প্ররোচিত করে নিজের ভার্সিটি পড়ুয়া মেয়ে নীলিমা রায়কে। 

এবং হায়দার গ্রুপের ম্যানেজার তওসিফকে মোটা অংকের বেতন দিয়ে নিজ কোম্পানিতে জয়েন করায়। তওসিফ হায়দার গ্রুপের ক্লায়েন্টদের টানতে শুরু করে মনিষার কোম্পানীতে। শুরু হয় নতুন গল্প।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া