adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রামুতে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

ডেস্ক রিপোর্ট : কক্সবাজারের রামুতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। এসময় পুলিশের সহকারী উপ পরিদর্শক (এসআই) মিল্টন দে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। রোববার রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার-নাইক্ষ্যংছড়ি সড়কের রামুর রবার বাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ডাকাতের নামপরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
এএসআই মিল্টন দে কে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কক্সবাজারের রামু উপজেলার রাবার বাগান এলাকায় পুলিশের সঙ্গে ডাকাত দলের বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশের এএসআই মিল্টন দে গুলিবিদ্ধ হন। এসময় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন এক ডাকাত। ঘটনাস্থল থেকে দু’টি বন্দুকও উদ্ধার করা হয়েছে। 
রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আপ্পেলা রাজু নাহা এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাতে নিয়মিত টহলের অংশ হিসেবে ঘটনাস্থলে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি করে ডাকাতরা। এতে এএসআই মিল্টন দে গুরুতর আহত হয়েছে। একই সঙ্গে আরো ২ জন কনস্টেবল সামান্য আহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে আটক করা হলেও তার নামপরিচয় জানা যায়নি। ঘটনাস্থল ও এরআশপাশে পুলিশের অভিযান চলছে।
রাত সাড়ে ১০টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমদ জানান, গুলিবিদ্ধ ডাকাত মারা গেছে। এএসআই মিল্টন দে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে দু’টি বন্দুক ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া