adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গুলিবিদ্ধ আরো এক ছাত্রলীগকর্মীর মৃত্যু

noakhali_106558ডেস্ক রিপোর্ট : নোয়াখালী শহরে ফুটবল খেলা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ আরো এক কর্মী মারা গেছেন। সংঘর্ষে এ পর্যন্ত দুইজন মারা গেলেন।

নিহত ব্যক্তিরা হলেন ছাত্রলীগকর্মী ওয়াসিম (২২) ও ফজলে রাব্বি রাজিব (২৩)।

২২ মার্চ মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩টার দিকে ওয়াসিম ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিতসাধীন অবস্থায় মারা যায়।

এর আগে সোমবার দিনগত রাত ৮টার দিকে নোয়াখালী সরকারি কলেজ পুরাতন ক্যাম্পাসের পাশে বেগমগঞ্জ উপজেলার অনন্তপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা  জানায়, সোমবার বিকালে ফুটবল খেলার সময়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে বিবাদের সৃষ্টি হয়। এর জের ধরে রাতে রাজীবের বন্ধু ছাত্রলীগের এক পক্ষের সঙ্গে একই এলাকার অন্য পক্ষের ছাত্রলীগ কর্মী সাজু, সুলতান ও সৌরভের ফের কথা কাটাকাটি হলে ক্ষিপ্ত হয়ে একপর্যায়ে সাজু রাজিবসহ ৩ জনকে গুলি করে।

স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় রাজিবকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিতসক তাকে মৃত ঘোষণা করেন। গুলিবিদ্ধ আরেক ছাত্রলীগ কর্মী ওয়াসিমকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

অন্যদিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে গুলিবিদ্ধ ছাত্রলীগ কর্মী ইয়াসিন (২৫) চিকিৎসাধীন রয়েছেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ও বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ফারুক দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যুর তথ্য জানিয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া