adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এবারের বিপিএলে অনেক পরিবর্তন আসছে

নিজস্ব প্রতিবেদক : ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেটের মধ্যে আইপিএলের পরেই সবচেয়ে জনপ্রিয় বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ২০১২ সাল থেকে এই লিগ বেশ সফল ভাবেই অনুষ্ঠিত হচ্ছে। এ বছর অক্টোবরে বিবিএলের ষষ্ঠ আসর বসার সম্ভাবনা। তার আগেই টুর্নামেন্টে ঘিরে চলছে নানা আলোচনা। সবকিছু মিলিয়ে এবারের আসরে নানা পরিবর্তন নিয়ে আসছে বিপিএল। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। রোববার শেখ রাসেল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধনী অনুষ্ঠানে বিপিএলের নানা উন্নতি নিয়ে কথা বলেছেন তিনি। এবারের বিপিএলে থাকতে পারে রিভিউ সিস্টেম, এলইডি উইকেট, স্পাইডার ক্যাম।

রিভিউয়ের জন্য আলাদা ক্যামেরা দরকার। যার জন্য প্রয়োজন অর্থেরও। কিন্তু বিপিএলের উন্নয়নে এই অর্থ খরচ করতে তৈরি বিসিবিও। এই বিষয়ে জালাল ইউনুস বলেছেন, আগে রিভিউ নেওয়া হয়নি। সামনে এটা নেওয়ার সুযোগ থাকবে। রিভিউ নিতে হলে ক্যামেরা বাড়াতে হবে। স্লো মোশন ক্যামেরা বাড়াতে অতিরিক্ত ব্যয় হবে। সেটি ব্যয় করতেও আমরা তৈরি।

জালাল ইউনুস আরো বলেন, আমরাও চাই ব্রডকাস্টিং কোয়ালিটি ভালো হোক। যত বেশি ক্যামেরা ব্যবহার করা যায়, আমরা সেভাবেই চাই। আমাদের আশা আছে সামনে আরও একটু ঝলমলে করতে চাচ্ছি। এলইডি উইকেট ব্যবহার করতে চাচ্ছি এবার, যদি পারা যায় স্পাইডার ক্যামেরা চিন্তা করছি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া