adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাক-ভারত ম্যাচ নিয়ে যা বললেন সুনীল গাভাস্কার

sunilস্পোর্টস ডেস্ক : এখনও পর্যন্ত বিশ্বকাপে ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। এই ইতিহাস ধোনিদের আত্মবিশ্বাসের কারণ হলে চিন্তারও কারণ থাকছে বলে মনে করছেন প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাস্কার। সেটা কী তিনি নিজেই তাঁর ব্যখ্যা দিয়েছেন। এক তো প্রথম ম্যাচে বাংলাদেশকে হেলায় হারিয়ে রীতিমতো টগবগ করে ফুটছেন আফ্রিদিরা। ম্যাচ জিতেই আফ্রিদি জানিয়ে দিয়েছিলেন তিনি মুখিয়ে ছিলেন এই জয়ের জন্য।

সুনীল গাভাস্কার বললেন, এই ইডেনে ভারতীয় দলের থেকে বেশি অনুশীলনের সুযোগ পেয়েছে পাকিস্তান। ইডেনের এই পিচে অনুশীলন ম্যাচে জয়ের পাশাপাশি বিশ্বকাপের মূল পর্বেরও প্রথম ম্যাচ জিতে নিয়েছে পাকিস্তান। ওরা ওদের প্রথম ম্যাচ কলকাতায় জিতে নিয়েছে। অনুশীলন ম্যাচও খেলেছে এখানেই। যদিও ভারত হোম টিম কিন্তু ইডেনের পিচে বেশি সময় কাটিয়েছে পাকিস্তান। আর এটাই শনিবার এগিয়ে রাখবে পাকিস্তানকে।

ভারত নাগপুরে বিশ্বকাপের প্রথম ম্যাচে ইতিহাস বদলাতে ব্যর্থ। টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে এখনও জয় অধরা ভারতের। অন্যদিকে, প্রথম ম্যাচে আফ্রিদিকে যে ফর্মে দেখা গিয়েছে সেটা ধরে রাখতে পারলে তিনি যে ভারতকে বেগ দেবেন তা বলাই বাহুল্য।

গাভাস্কার বলেন, পাকিস্তান বিশ্বকাপে এখনও ভারতের বিরুদ্ধে জেতেনি। সেটা ওদের কাছে বাড়তি মোটিভেশনের মতো কাজ করবে। ভারতের বিরুদ্ধে সেই ইতিহাস বদলাতে চাইবে পাকিস্তান। সঙ্গে রয়েছে পুরো দলের জয়ের খিদে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া