adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীর মেয়র বুলবুল কারাগারে

rajshahi__105468ডেস্ক রিপোর্ট : নাশকতার তিন মামলায়  জামিন নামঞ্জুর করে রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) সাময়িক বরখাস্ত মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলকে কারাগারে পাঠিয়েছেন আদালত। ১৩ মার্চ রোববার  দুপুরে আদালত এই আদেশ দেন।

এর আগে বেলা ১১টায় আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন রাসিক মেয়র। পরে দুপুর সাড়ে ১২টার দিকে তিনি পৃথক তিনটি আদালতে আত্মসমর্পণ করেন। এসব মামলায় আলাদা জামিন শুনানি শেষে বেলা সোয়া একটায় একটি মামলায় জামিন মঞ্জুর করেন আদালত।  কিন্তু বাকি তিনটি মামলায় জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়।

এদিকে, প্রায় এক বছর আত্মগোপনে থেকে আদালতে আত্মসমর্পণের খবরে বিএনপির যুগ্ম মহাসচিব ও রাজশাহী মহানগর সভাপতি মিজানুর রহমান মিনুসহ বিপুল সংখ্যক নেতাকর্মী আদালত চত্বরে জড়ো হন। এ সময় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

জামিন আবেদন নাকচ করার পর মেয়র বুলবুলকে কারাগারে নিয়ে যাওয়ার জন্য প্রিজন ভ্যানে তোলার সময় বিএনপির নেতাকর্মীরা আদালত চত্বরে বিক্ষোভ করেন। মেয়র বুলবুলের আইনজীবী অ্যাডভোকেট আলী আশরাফ মাসুম জানান, নাশকতা, সহিংসতাসহ বিভিন্ন ঘটনায় মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় মোট চারটি মামলা হয়েছে বুলবুলের বিরুদ্ধে।

এসব মামলায় পলাতক থাকায় গত বছরের ৭ মে রাসিক মেয়র ও বিএনপির নেতা মোসাদ্দেক হোসেন বুলবুলকে সাময়িক বরখাস্ত করা হয়।  বর্তমানে ২১  নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম মেয়রের দায়িত্ব পালন করছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া