adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এশিয়া কাপের সেরা একাদশে সাব্বির-মাহমুদউল্লাহ

SABBIRস্পোর্টস ডেস্ক : ঘরের মাঠে অনুষ্ঠিত এশিয়া কাপ অনেক কিছুই দিয়েছে বাংলাদেশকে। অনভ্যস্ত টি-২০ ফরম্যাটে নিজেদের খুঁজে পেয়েছেন মাশরাফি-সাব্বিররা। এশিয়ার দুই বিশ্বচ্যাম্পিয়ন শ্রীলঙ্কা ও পাকিস্তানকে বিদায় করে দিয়ে স্বপ্নের ফাইনালে উঠেছিল বাংলাদেশ। ফাইনালে অবশ্য ভারতের কাছে হেরে শিরোপা বিসর্জন দেন টাইগাররা।    

শিরোপা জিততে না পারলেও এশিয়া কাপে ব্যক্তিগত পারফরম্যান্সে দারুণ উজ্জ্বল ছিলেন বাংলাদেশের খেলোয়াড়রা। যাদের মধ্যে মাহমুদউল্লাহ রিয়াদ অন্যতম। এই টুর্নামেন্টে চার ম্যাচ খেলেছেন তিনি। কোনো ম্যাচেই প্রতিপক্ষ বোলারের কাছে হার মানেননি তিনি। মাহমুদউল্লাহর চার ইনিংসের রান যথাক্রমে ৩৬*, ২৩* ২২*, ৩৩*। অসাধারণ পারফরম্যান্সের স্বীকৃতি পেয়েছেন মাহমুদউল্লাহ। ক্রিকেটের জনপ্রিয় ওয়েব ইএসপিএন ক্রিকইনফোর বিচারে এশিয়া কাপের সেরা একাদশে জায়গা পেয়েছেন এই অলরাউন্ডার। 

এ ছাড়া আরো তিন বাংলাদেশি ক্রিকেটার রয়েছেন সেই একাদশে। তারা হলেন- সৌম্য সরকার, সাব্বির রহমান রুম্মান ও আল আমিন হোসেন।

ক্রিকইনফোর বিচারে এশিয়া কাপের সেরা একাদশ: রোহিত শর্মা(ভারত), সৌম্য সরকার(বাংলাদেশ), বিরাট কোহলি(ভারত), সাব্বির রহমান রুম্মান (বাংলাদেশ), শোয়েব মালিক(পাকিস্তান), মাহমুদউল্লাহ রিয়াদ(বাংলাদেশ), মহেন্দ্র সিং ধোনি(ভারত), আমজাদ জাভেদ(আমিরাত), মোহাম্মদ আমির(পাকিস্তান), আল-আমিন হোসেন(বাংলাদেশ) ও জাসপ্রিত বুমরাহ(ভারত)।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া