adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এশিয়া কাপ ফাইনাল নিয়ে যা বললেন তারকারা

1457233796বিনোদন ডেস্ক : আজ এশিয়া কাপ ফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে ভারত ও বাংলাদেশ। এ নিয়ে দেশের সাধারণ মানুষদের মধ্যে উৎসাহ ও উদ্দিপনার কোন কমতি নেই। অপেক্ষায় টাইগার বাহিনীর জয় দেখার। এদিকে সাধারণ মানুষের পাশাপাশি বাংলাদেশের তারকারাও আজকে ফাইনাল খেলা নিয়ে বেশ উত্তেজিত। আজকের ফাইনাল নিয়ে তারা দিয়েছেন নিজেরা নিজেদের মন্তব্য।

হিল্লোল, অভিনেতা : আমার কাছে মনে হয়, আমি খেলা দেখতে মাঠে না গেলে বাংলাদেশ জিতে যায়। এ কারণে আজ আমি খেলা দেখতে যাব না। আর টিকিটও পাইনি। তবে সবাই মিলে খেলা দেখার ব্যবস্থা করেছি। এরই মধ্যে সব আয়োজন শেষ। আর দলের ব্যাপারে আমার বক্তব্য হলো, মাথা ঠান্ডা রেখে খেলতে হবে। তা হলেই জিতে যাবে। মন থেকে চাই, বাংলাদেশ জিতুক।

মারিয়া নূর, উপস্থাপক : পাকিস্তানের বিরুদ্ধে বাংলাদেশ যেভাবে খেলেছে, সেভাবে যদি খেলে, তা হলে আজ বাংলাদেশ জিতে যাবে। তবে খেয়াল রাখতে হবে, ক্যাচ মিস এবং ফিল্ডিংয়ে যেন ঘাটতি না থাকে। একই সঙ্গে বোলিং ও ব্যাটিংয়ে সমন্বয় থাকতে হবে। আর আমার বেলায়


  
যেটা হয়, তা হলো ‘ব্ল্যাক ইজ লাকি’। আমি বাংলাদেশের খেলার দিন কালো পোশাক পরে বের হলে বাংলাদেশ জিতে যায়। অনেকেই বলে, আজ কি শোকের দিন নাকি যে তুমি কালো পরে বেরিয়েছ? আমি বলি আজ বাংলাদেশ জিতবে এবং দিন শেষে তা–ই হয়। শুধু আজ পরব বলে আমি গতকাল একটা কালো শার্ট কিনেছি। সেটা পরেই আজ ক্রিকেট-ম্যানিয়া অনুষ্ঠান করব।

ইশিকা খানইশিকা খান, মডেল ও অভিনয়শিল্পী : ভারত টি-টোয়েন্টিতে এক নম্বর দল। তবে টসে জিতে আমরা যদি ভারতকে ব্যাটিংয়ে পাঠিয়ে দিই এবং টার্গেট রান নিয়ে খেলি, তা হলে জিতে যাব। কারণ, ভারতকে টার্গেট দিলে জেতা কঠিন হবে। তাই সবার আগে টসে জিততে হবে। আর আমি যদি খেলা দেখতে মাঠে গিয়ে বাংলাদেশের ড্রেসিংরুমে হাতের ডান দিকের একটা নির্দিষ্ট সারিতে বসতে পারি, তা হলে বাংলাদেশ জিতে যাবে। সর্বশেষ পাকিস্তানসহ বেশ কয়েকটি ম্যাচে এমনটা হয়েছে। তাই আজ চেষ্টা করব ওই সারিতে বসার। মনেপ্রাণে চাই বাংলাদেশ আজ বিজয়ী হোক।

মৌসুমী হামিদ, অভিনয়শিল্পী : গত শুক্রবার রাতে আমি স্বপ্ন দেখেছি, বাংলাদেশ জিতেছে এবং আমি টাইগার মিলনের বড় পতাকাটা নিয়ে সারা মাঠ দৌড়ে বেড়াচ্ছি। এই স্বপ্নটা দেখেই ভালো লেগেছে। আর আমার বেলায় যেটা ঘটে তা হলো, আমি মনোযোগ দিয়ে খেলা দেখলেই বাংলাদেশ জিতে যায়। এটা মাঠে হোক আর টিভিতেই হোক। এমন ঘটনা অহরহ ঘটেছে। আমার আফসোস হলো, এবার ফাইনাল ম্যাচটা মাঠে বসে দেখতে পারব না। একটা ধারাবাহিকে শুটিংয়ের জন্য ঢাকার বাইরে আছি। খুব কষ্ট হচ্ছে। কিন্তু আমার মন বলছে আজ বাংলাদেশ জিতে যাবে।

শ্রাবণ্য তৌহিদা, উপস্থাপক : বাংলাদেশ অবশ্যই জিতবে। আমার আড়াই বছরের ক্রিকেট নিয়ে অনুষ্ঠান করার অভিজ্ঞতা থেকে বলতে পারি, বাংলাদেশের এখন ভারতকে হারানোর সামর্থ্য আছে। আর আমার বেলায় যেটা ঘটে তা হলো, আমি যদি কোনো ম্যাচ নিয়ে বাজি ধরি, তার উল্টোটা হয়। কিন্তু বাংলাদেশ নিয়ে আমি কোনো বাজিই ধরব না। শুধু প্রার্থনা করব, মাশরাফি, সাকিব, তামিম, মুশফিক ও সাব্বিররা যেন জ্বলে ওঠে এবং নিজের সেরাটা খেলতে পারে। (প্রথম আলো অবলম্বনে)

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া