adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সতীর্থদের কাছে ক্ষমা চাইলেন রোনালদো

2015_08_24_03_12_47_c5xy0R2JweWpxS8Eq7vTRWvmdOpkh9_originalস্পোর্টস ডেস্ক : কোচ হিসাবে জিনেদিন জিদানের আবির্ভাবের পর ভালোই চলছিল রিয়াল মাদ্রিদদের জয়যাত্রা। তবে মাদ্রিদ ডার্বিতে রীতিমতো হোঁচট। রিয়াল হেরে যায় নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে (১-০)। যা নিয়ে সমালোচনার ঝড় বইয়ে যায় রোনালদোদের উপর। অনেকটা ক্ষিপ্ত হয়েই, রোনালদো বলেছিলেন, তার মতো বাকি সবাই খেললে এমনটি হতো না। আর যায় কই। রোনালদোর এমন বক্তব্যে তোলপাড় রিয়াল মাদ্রিদ, সঙ্গে স্প্যানিশ মিডিয়াও।
তবে একটু দেরিতে হলেও নিজের ভুল হয়তো বুঝতে পেরেছেন সিআরসেভেন। ক্ষমা চেয়েছেন রিয়াল মাদ্রিদের সতীর্থদের কাছে। স্প্যানিশ মিডিয়া এমনটিই জানিয়েছে।
তবে ঐ বক্তব্যের পর রোনালদো জানিয়েছিলেন, তার বক্তব্য বিকৃত করেছে সংবাদ মাধ্যম। তিনি আসলে সতীর্থদের খেলার মান নিয়ে কিছু বলেননি। বরং অতৃপ্তিটা ছিল ফিটনেস নিয়ে।
এখন স্প্যানিশ দৈনিক এল মুন্দো জানিয়েছে,  রোনালদো ক্ষমা চেয়েছেন টিমমেটদের কাছে। মেসেজে সবার কাছে ‘সরি’ বার্তা পাঠিয়েছেন রোনালদো। গোল ডটকম অবশ্য বলছে, রোনালদো সামনাসামনিই নিজের ভুলটা স্বীকার করেছে। তিনি বলেছেন, কাউকে আঘাত দেয়ার উদ্দেশ্যে এমনটি বলেননি তিনি।
মাদ্রিদ ডার্বির হারের রেশ শেষ হতে না হতেই আবার মাঠে নামতে হচ্ছে রিয়াল মাদ্রিদকে। আাগীমকাল লা লিগায় রিয়ালের প্রতিপক্ষ লেভান্তে। কোচ জিদান চাইছে, ভেদাভেদ ভুলে পুরো দল এক হয়ে জয়ের জন্যই মাঠে নামুক।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া