adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মেসি বিক্রি হবে না, বার্সায় থেকেই অবসর নেবেন’

Messi-1427023974স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ছেন- এমন গুঞ্জন মাঝে মাঝেই শোনা যায়। কাতালান ক্লাবটি বেশি টাকার বিনিময়ে আর্জেন্টাইন তারকাকে বিক্রি করে দেবে বলেও গুঞ্জন ওঠে।
 তবে বার্সেলোনার সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেউ জানালেন, মেসিকে বিক্রি করা অসম্ভব ব্যাপার। তিনি মনে করেন, ফুটবলের এই খুদে জাদুকর বার্সেলোনা থেকেই অবসর নেবেন।
 
ইতালির ক্রীড়া পত্রিকা ‘লা গেজেটা ডেলো স্পোর্ট’কে দেওয়া এক সাক্ষাৎকারে বার্তেমেউ বলেন, ‘লিও (লিওনেল মেসি) বার্সেলোনাতে বেড়ে উঠেছে এবং এখান থেকেই সে অবসর নেবে। আমার মনে হয়, সে নিজেও এটাই চাইবে।’
বার্সা কোচ লুইস এনরিক ও মেসির সম্পর্কে ভাঙন ধরেছে বলে অনেকে দাবি করেন। এ বিষয়ে বার্সা সভাপতির ভাষ্য, ‘এটাকে একদমই অতিরঞ্জিত করা হয়েছে। যদি কোনো কারণে তাদের মধ্যে ঝামেলা থাকে, তাহলে সেটা খুবই সাধারণ বিষয়। এটা যেকোনো কাজের ক্ষেত্রেই হতে পারে। একটা ভালো দল দ্বন্দ্ব এবং তার সমাধান বের করার মধ্যে দিয়েই এগিয়ে যায়।’
গত কিছুদিন ধরে শোনা যাচ্ছে, জুভেন্টাস থেকে ফ্রান্সের মিডফিল্ডার পল পগবাকে দলে ভেড়ানোর চেষ্টা চালাচ্ছে বার্সেলোনা। অবশ্য ফিফার নিষেধাজ্ঞার কারণে ২০১৬ সালের জানুয়ারি পর্যন্ত খেলোয়াড় কেনা-বেচা করতে পারবে না কাতালান ক্লাবটি।
পগবাকে দলে ভেড়ানোর ব্যাপারে বার্তেমেউ বলেন, কোনো মন্তব্য নয়। জুভেন্টাসের সঙ্গে এখনো তার (পগবা) চুক্তি রয়েছে। আমরা ক্লাবকে সম্মান করি। পগবা অসাধারণ একজন খেলোয়াড়। আমরা জুভেন্টাসকে জিজ্ঞাসা করব, তাকে বিক্রির কোনো উদ্দেশ্য তাদের আছে কি না।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া