adv
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেন্ট্রাল জোনের রোমাঞ্চকর জয়

Walton-Vs-BCbনিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) লংগার ভার্সনের খেলায় বুধবার রোমাঞ্চকর এক জয় পেয়েছে ওয়ালটন সেন্ট্রাল জোন। এদিন ছিলো ম্যাচের চতুর্থ ও শেষ দিন। এ দিন জয়ের জন্য বিসিবি নর্থ জোনের সামনে লক্ষ্য ছিল ১৯২ রান। অন্যদিকে, সেন্ট্রাল জোনের প্রয়োজন ছিল ৮ উইকেট। শেষ অব্দি সেন্ট্রাল জোন ম্যাচে ৮০ রানের জয় পেয়েছে সেন্ট্রাল জোন। যদিও তাদের এই জয় আসরের শিরোপা নির্ধারণীতে কোনো ভূমিকা রাখতে পারছে না।
মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সকালে আগের দিনে (মঙ্গলবার) করা ২ উইকেটে ২০ রানে সংগ্রহ নিয়ে খেলতে নেমেছে নর্থ জোন। তবে মিডল অর্ডারের ব্যাটিং ব্যর্থতায় শেষ অব্দি ১২২ রানেই গুটিয়ে গিয়েছে দলটির দ্বিতীয় ইনিংস। সর্বোচ্চ ৩৪ রান করেছেন মাহমুদুল হাসান। এ ছাড়া সাব্বির রহমান রুম্মন ৩২ ও তাইজুল ইসলাম ২০ রান করেছেন।
ওয়ালটন সেন্ট্রাল জোনের বোলারদের মধ্যে শুভাগত হোম সর্বোচ্চ ৪ উইকেটে নিয়েছেন। এ ছাড়া ৩টি করে উইকেট নিয়েছেন মোশারফ রুবেল ও মোহাম্মদ শহিদ।
এর আগে টসে জিতে সেন্ট্রাল জোন প্রথম ইনিংসে ২৮৯ রান সংগ্রহ করেছে। জবাবে প্রথম ইনিংসে নর্থ জোন করেছিল ২৮৭ রান। এরপর সেন্ট্রাল জোন ২ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে মেহরাব জুনিয়রের ৫৩ রানের বদৌলতে ২০০ রান সংগ্রহ। ফলে ম্যাচ জিততে বিসিব নর্থ জোনের সামনে টার্গেট দাঁড়িয়েছিল ২০৩ রানের।
সংক্ষিপ্ত স্কোর
সেন্ট্রাল জোন : প্রথম ইনিংস, ২৮৯/১০, ওভার ৯২ (রিয়াদ ১১৩, মার্শাল ৮৭; তাইজুল ৫/১১৩, দেলোয়ার হোসেন ২/৪২)
নর্থ জোন : প্রথম ইনিংস, ২৮৭/১০, ওভার ৭১.৫ (সাব্বির রহমান ৭৫, ফরহাদ হোসেন ৬৭; শুভাগত হোম ৫/৭৮, শহিদুল ইসলাম ৪/৫৫)
সেন্ট্রাল জোন : দ্বিতীয় ইনিংস, ২০০/১০, ওভার ৮৩.১ (মেহরাব জুনিয়র ৫৪, শুভাগত হোম ৩৬; তাইজুল ইসলাম ২/৭৩, মাহমুদুল হাসান ৪/৫৩, মুক্তার আলী ২/৩৬)
নর্থ জোন : দ্বিতীয় ইনিংস, ১২২/১০, ওভার ৪০.৪ (মাহমুদুল হাসান ৩৪, সাব্বির রহমান ৩২; শুভাগত ৪/৩৪, শহীদ ৩/৩২, মোশারফর হোসেন ৩/২৭)
ফল : ওয়ালটন সেন্ট্রাল জোন ৮০ রানে জয়ী
ম্যাচসেরা : শুভাগত হোম (ওয়ালটন সেন্ট্রাল জোন)
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া