adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘এই মুহুর্তে নির্বাচন হলে ২০ টা আসনও পাবে না আওয়ামী লীগ’

rip_103028ডেস্ক রিপোর্ট : বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন দাবি করে বলেছেন. এই মুহূর্তে নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে সংসদ নির্বাচন হলে ক্ষমতাসীন আওয়ামী লীগ ২০টির বেশি আসন পাবে না।

আজ রবিবার বিকেলে পটুয়াখালীর সার্কিট হাউস রোডের সুরাইয়া ভিলায় জেলা বিএনপি আয়োজিত এক কর্মিসভায় বক্তৃতা করার সময় একথা বলেন।


ড. আসাদুজ্জামান রিপন বলেন, মানুষ যখন নিজেদের ইচ্ছেমত সরকার বদল করতে পারেনা, মানুষ যখন তাদের ইচ্ছেমত জন প্রতিনিধি নির্বাচন করতে না পারে, সেখানে যদি ভোট ডাকাতি করে বিনা ভোটে কাউকে বসিয়ে দেয়া হয় তখন মানুষ বঞ্চনা বোধ করে।

মানুষ মনে করে তার অধিকারকে ছিনিয়ে নেয়া হয়েছে। এ সরকার এভাবে বারবার নির্বাচনী প্রহসনের নামে মানুষের অধিকারকে ছিনিয়ে নিয়েছে। শেখ হাসিনা আওয়ামী লীগ সরকারকে আমরা মনে করিয়ে দিতে চাই জনগন জাতীয় সংসদ নির্বাচন, সিটি কর্পোরেশন নির্বাচন, পৌর নির্বাচনে ভোট দিতে পারেনি, ইউনিয়ন পরিষদে যদি ভোট দিতে না পারে তবে হবে চার অর্থাৎ জনগনের চারটি ভোট আপনি হরণ করেছেন । তখন জনগন চারগুন বেশী ভোট দিয়ে সরকারকে পরাজিত করবে।

জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও পটুয়াখালী জেলা বিএনপির সভাপতি আলতাফ হোসেন চৌধুরীর সভাপতিত্বে কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন ছাত্রদলের সাবেক সভাপতি আবদুল কাদের ভূঁইয়া জুয়েল ও বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক  মোঃ আঃ আউয়াল খান। সভায় জেলা ও উপজেলার নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2016
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
29  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া