adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্ব ভালবাসা দিবসে বঙ্গবন্ধুর প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা জানাবে যুবলীগ

fatar of nationডেস্ক রিপোর্ট : এবার ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবস পালনের সিদ্ধান্ত নিয়েছে যুবলীগ। এ দিন ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে তার প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা প্রদর্শন করবেন যুবলীগ নেতা-কর্মীরা।
শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউতে সংগঠনটির এক যৌথসভায় এমন সিদ্ধান্ত হয়। সংগঠনের সভাপতি ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে যৌথসভায় উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক হারুনর রশিদসহ  ঢাকা মহানগরের ও কেন্দ্রীয় নেতারা।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে, ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস। এই দিন বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতাকর্মীরা পারস্পারিক শুভেচ্ছা শ্রদ্ধা ভালবাসার দিনের সূচনা ঘটাবে ৩২নং বঙ্গবন্ধু ভবনের সামনে সর্বশেষ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটবে। শ্লোগান হবে বিশ্ব ভালোবাসা দিবসের ডাক রাজনৈতিক নেতা কর্মী ও জনতার মাঝে সৌভ্রাতৃত্ব গড়ে তুলুন। রাষ্ট্র নায়ক শেখ হাসিনার বিশ্বশান্তির দর্শন জনগণের ক্ষমতায়ন সুদৃঢ় করুন। বিশ্ব ভালোবাসা দিবস বয়ে আনুক রাজনৈতিক নেতাকর্মী ও জনতার মাঝে সৌভ্রাতৃত্বের বন্ধন, আসুন সকলে মিলে সুদৃঢ় করি রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ্বশান্তির দর্শন জনগণের ক্ষমতায়ন নেতাকর্মীদের শুভেচ্ছা বিনিময় এবং জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন। আমাদের সময়.কম 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2016
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
29  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া