adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার হুমকি

madaripur 12-02-16 (child rape) pic.(1)_116446ডেস্ক রিপোর্ট : মাদারীপুরের কালকিনি উপজেলার আলীপুর গ্রামের তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করেছে দুই বিবাহিত এক ব্যক্তি। একই সঙ্গে ঘটনা প্রকাশ করলেও তাকে হত্যারও হুমকি দিয়েছে ওই ধর্ষক।

বৃহস্পতিবার সন্ধ্যায় এঘটনার পর  গুরুতর অসুস্থ অবস্থায় শুক্রবার সকালে ওই শিশুটিকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ওই স্কুলছাত্রীর পরিবারের লোকজন জানান, এনায়েতনগর ইউনিয়নের আলীপুর গ্রামের কৃষক দুই বিবাহিত প্রতিবেশী ইউনুস সরদার বৃহস্পতিবার সন্ধ্যার পর বাড়ির সামনের রাস্তা থেকে মুখ চেপে ধরে একটি সরিষা ক্ষেতে নিয়ে তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ৯ বছর বয়সী ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

পরে বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন সকালে হাসপাতালে নিয়ে আসেন। মেয়েটির বাবা চার বছর আগে মারা গেছেন। মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য আসা তার মা ও মামাসহ এলাকার লোকজন ধর্ষণকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছেন।

নির্যাতিত শিশুর মা জানান, ধর্ষণের ঘটনা কাউকে বললে তার মেয়েকে হত্যা করা হবে বলেও হুমকি দেয়া হয়। এই ভয়ে প্রথমে তার মেয়ে কিছু বলতে না চাইলেও পরে অসুস্থ হয়ে পড়ায় ঘটনার বিস্তারিত তাকে জানান। এদিকে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা মাদারীপুর সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। চিকিৎসার কাজে ব্যস্ত থাকায় এই ঘটনায় এখনও থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি বলে জানান নির্যাতিতের পরিবার।

মাদারীপুরের কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা সাংবাদিকদের জানান, অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2016
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
29  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া